Canning: সন্তানকে নিয়ে রেললাইনে ঝাঁপ দিতে এসেছিল গৃহবধূ, জিআরপির তত্পরতায় বাঁচল দুটি প্রাণ

 এজিনার মা সকিনা বিবি বলেন, দীর্ঘদিন ধরেই স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি চলছিল। এদিন ভিডিও কল করা নিয়ে অশান্তি হয় দুজনের মধ্যে

Updated By: Jul 2, 2022, 08:56 PM IST
Canning: সন্তানকে নিয়ে রেললাইনে ঝাঁপ দিতে এসেছিল গৃহবধূ, জিআরপির তত্পরতায় বাঁচল দুটি প্রাণ

প্রসেনজিত্ সরদার: রেললাইন ঝাঁপ দিয়ে আত্মহত্যা করার আগে নিশ্চিত মৃত্যুর হাত থেকে বাঁচাল জিআরপি। রক্ষা পেল দুটি প্রাণ।

শনিবার ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা শিয়ালদা দক্ষিণ শাখার ক্যানিং স্টেশনে। উদ্ধার ওই মহিলার নাম এজিনা গায়েন। এদিন বিকেলে তাকে উদ্ধার করা হয় রেললাইনে ঝাঁপ দেওয়ার আগের মুহূর্তে। এমনটাই দাবি জিআরপির।

স্থানীয় ও পুলিস সূত্রে খবর, কয়েক বছর আগে ওড়িশার রাজ্জাক সরদারের সঙ্গে বিয়ে হয় এজিনা গায়েনের। স্বামী রান্নার কাজ করেন। কলকাতার আলিপুরে দীর্ঘদিন ধরে রান্নার কাজ করার সূত্রেই কলকাতাতে থাকেন রাজ্জাক। বিয়ের পর থেকেই ক্যানিংয়ের দিঘীরপাড় গ্রাম পঞ্চায়েতের উত্তর অঙ্গদবেড়িয়াতে থাকতেন এজিনা। আর তা নিয়েই প্রায় লেগে থাকতো স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি। শনিবারেই অশান্তি চরমে ওঠে। তারপর রেললাইনে এসে আত্মহত্যা করার চেষ্টা করেন এজিনা। ক্যানিং স্টেশন থেকে তাকে উদ্ধার করেন ক্যানিং থানা জিআরপি ইনচার্জ তাপস দে।

এনিয়ে এজিনার মা সকিনা বিবি বলেন, দীর্ঘদিন ধরেই স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি চলছিল। এদিন ভিডিও কল করা নিয়ে অশান্তি হয় দুজনের মধ্যে। তারপর বাড়ি থেকে ও বেরিয়ে আসে। এক কাপড়ে বাচ্চা নিয়ে বেরিয়ে আসায় আমরাও তার খোঁজ শুরু করেছিলাম। কিন্তু কোথাও খোঁজ না পেয়ে শুনলাম স্টেশনে এসেছিল আত্মহত্যা করার জন্য। তাকে উদ্ধার করেছে পুলিস। 

আপাতত সুস্থ আছে ওই এজিনা ও তার শিশু। তাকে উদ্ধার করে পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। ফোনে যোগাযোগ করা হলে এ বিষয়ে স্বামী রাজ্জাক সরদার কিছু বলতে অস্বীকার করেন।

আরও পড়ুন-করোনা মোকাবিলা থেকে 'সাবকা সাথ, সাবকা বিকাশ', এক নজরে বিজেপির আর্থিক বিকাশ প্রস্তাব

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Tags:
.