স্কুল ফি কমানোর দাবিতে অভিভাবকদের বিক্ষোভ, লাঠিচার্জ পুলিসের

বর্ধিত স্কুল ফি কমানোর দাবিতে অভিভাবকদের বিক্ষোভে লাঠিচার্জ দুর্গাপুরে। তুমুল অশান্তি হেমশীলা মডেল স্কুলের সামনে। অভিযোগ বারবার অনুরোধের পরেও স্কুল কর্তৃপক্ষ বিক্ষোভকারীদের সঙ্গে দেখা করেনি। প্রাথমিক বিভাগের ছুটির পর উত্তেজনা চরমে ওঠে। পুলিসের সঙ্গে বচসা শুরু হয় অভিভাবকদের। এর পরেই শুরু হয়ে যায় লাঠি চার্জ। দুই মহিলা সহ চারজনকে আটক করে পুলিস।  

Updated By: Jul 7, 2017, 03:00 PM IST
স্কুল ফি কমানোর দাবিতে অভিভাবকদের বিক্ষোভ, লাঠিচার্জ পুলিসের

ওয়েব ডেস্ক: বর্ধিত স্কুল ফি কমানোর দাবিতে অভিভাবকদের বিক্ষোভে লাঠিচার্জ দুর্গাপুরে। তুমুল অশান্তি হেমশীলা মডেল স্কুলের সামনে। অভিযোগ বারবার অনুরোধের পরেও স্কুল কর্তৃপক্ষ বিক্ষোভকারীদের সঙ্গে দেখা করেনি। প্রাথমিক বিভাগের ছুটির পর উত্তেজনা চরমে ওঠে। পুলিসের সঙ্গে বচসা শুরু হয় অভিভাবকদের। এর পরেই শুরু হয়ে যায় লাঠি চার্জ। দুই মহিলা সহ চারজনকে আটক করে পুলিস।  

গত কয়েক মাস ধরেই স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে  সরব হয়েছেন অভিভাবকরা। তাদের দাবি এক ধাক্কায় ফি অনেকটাই বাড়ানো হয়েছে। বেড়েছে নতুন ক্লাসের অ্যাডমিশন ফি।   বই, স্কুল ড্রেসের জন্য অতিরিক্ত টাকা নেওয়ারও অভিযোগ তুলেছেন অভিভাবকরা।  কিছু দিন আগে এ নিয়ে বিক্ষোভ চরমে ওঠে। মহকুমা শাসকের হস্তক্ষেপে বই, ড্রেসের দাম কমলেও মাসিক বেতন কমেনি। তারই প্রতিবাদে আজ স্কুলের সামনে বিক্ষোভ দেখাচ্ছিলেন অভিভাবকরা। সেখানেই ধুন্ধুমার শুরু হয়ে যায়।

.