Mamata Banerjee: ওর মাথা খারাপ; একবার নবান্নেও ঢুকে পড়েছিল, ছেলের পক্ষে সওয়াল হাফিজুলের বাবার

নারায়ণপুরে পঞ্চায়েত সদস্য সিরাজুল ঘরামি বলেন, হাফিজুল খুব ভালো ছেলে। আগে কলকাতায় গাড়ি চালাত। মাথার দোষ হওয়ায় কলকাতার হাসপাতালে চিকিত্সা চলছে

Updated By: Jul 4, 2022, 06:59 PM IST
Mamata Banerjee: ওর মাথা খারাপ; একবার নবান্নেও ঢুকে পড়েছিল, ছেলের পক্ষে সওয়াল হাফিজুলের বাবার

বিমল বসু: নিরাপত্তা রক্ষীদের নজর এড়িয়ে মুখ্যমন্ত্রীর বাড়ির চত্বরে ঢুকে পড়েছিলেন হাসনাবাদের যুবক হাফিজুল মোল্লা। সোমবার তাকে আলিপুর আদালতে তোলে পুলিস। তার আইনজীবীর দাবি, মুখ্যমন্ত্রীর বাড়িকে লালবাজার বলে ভুল করে সেখানে ঢুকে পড়ে হাফিজুল। তবে হাফিজুলের বাবা মহিদুল মোল্লা বলেন, ওর মাথার ঠিক নেই।

মুখ্যমন্ত্রীর বাড়ির চৌহদ্দির মধ্যে ঢুকে পড়ে শোরগোল ফেলে দেওয়ার হাফিজুল মোল্লার বাড়ি উত্তর ২৪ পরগনার হাসনাবাদের নারায়ণপুর গ্রামে। সেখানে আজ তার বাবা মহিদুল মোল্লা বলেন, হাফিজুলের মাথা খারাপ। রাত হলেই বেরিয়ে পড়ে। আগেও একবার হাসনাবাদ থানার পুলিসের হাতে ধরা পড়েছিল। একবার নবান্নে ঢুকে পড়ায় পুলিসে ধরেছিল। এবার শুনছি দিদির বাড়িতে ঢুকে পড়েছে। ওর কোনও খারাপ উদ্দেশ্য ছিল না। দিদিকেও ও খুব ভালোবাসে।

হাফিজুলের এহেন কাণ্ডে শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। নারায়ণপুরে পঞ্চায়েত সদস্য সিরাজুল ঘরামি বলেন, হাফিজুল খুব ভালো ছেলে। আগে কলকাতায় গাড়ি চালাত। মাথার দোষ হওয়ায় কলকাতার হাসপাতালে চিকিত্সা চলছে। ঘটনার দিন স্ত্রীর সঙ্গে ঝগড়া করে বাড়ি ছেড়েছিল। মাঝে মধ্যেই ও এরকম কাণ্ড করে বসে। এখন শুনছি মুখ্যমন্ত্রী বাড়িতে গিয়ে ধরা পড়েছে। ওর কোনও বদ উদ্দেশ্য নেই।

হাফিজুলের স্ত্রী জেসমিনা বিবি বলেন, আগে ভালো ছিল। গত ৫-৭ মাস ওর মাথার গোলমাল হয়েছে। তার পর থেকেই ও কাউকে মারধর করে। কখনও গলায় দড়ি দিতে যায়। গরম উনুনে হাত ঢুকিয়ে দেয়। চিকিত্সা করাব যে, টাকাপয়সা নেই।

আরও পড়ুন-মোদীর চপারের সামনে কালো বেলুন! বিজয়ওয়াড়ায় বিঘ্নিত প্রধানমন্ত্রীর নিরাপত্তা

আরও পড়ুন-২৪৫ রানে গুটিয়ে গেলেও সিরিজ জেতার স্বপ্ন দেখছে ভারত 

আরও পড়ুন-লালবাজার ভেবেই মুখ্যমন্ত্রীর বাড়ির চত্বরে ঢুকে পড়েছিল হাফিজুল, দাবি আইনজীবীর 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.