''সিপিএমে আর (CPIM) কাজ করা যাচ্ছে না'', বিজেপির পথে তাপসী মণ্ডল (Tapasi Mondal)?

পূর্ব মেদিনীপুরের সিপিএম জেলা সম্পাদক নিরঞ্জন সিহির বিরুদ্ধে একের পর এক অভিযেগ করেছেন তাপসী। 

Updated By: Dec 18, 2020, 05:10 PM IST
''সিপিএমে আর (CPIM) কাজ করা যাচ্ছে না'', বিজেপির পথে তাপসী মণ্ডল (Tapasi Mondal)?

নিজস্ব প্রতিবেদন- ''সিপিএমে আর কাজ করা যাচ্ছে না। মানুষের জন্য কাজ করতে চাই। যে দলে সেই সুযেগ পাব সেখানে যাব।'' এবার কি তবে স্রোতে গা ভাসিয়ে বিজেপির পথে হলদিয়ার বিধায়ক তাপসী মণ্ডল (Tapasi Mondal)! আগামীকাল মেদিনীপুরে অমিত শাহর সভায় বিজেপিতে যোগ দিতে পারেন তিনি। খবর আপাতত এমনই। ইতিমধ্য তাপসী মন্ডলের স্বামী অর্জুন মন্ডল বিজেপিতে যোগ দিয়েছেন। 

পূর্ব মেদিনীপুরের সিপিএম জেলা সম্পাদক নিরঞ্জন সিহির বিরুদ্ধে একের পর এক অভিযেগ করেছেন তাপসী। তাঁর অভিযোগ, জেলা সম্পাদকের জন্য তিনি নিচুতলার কর্মীদের সঙ্গে মিলেমিশে কাজ করতে পারছেন না। ভাল কাজ করতে বাধা দিচ্ছেন জেলা সম্পাদক। এমনকী, নিরঞ্জন সিহি দলকে ব্যক্তিগত স্বার্থে ব্যবহার করেছেন বলেও বিস্ফোরক অভিযোগ করেছেন তাপসী। বিধায়ক হিসাবে মানুষের জন্য স্বাধীনভাবে কাজ করতে পারছেন না তিনি। তাই সিপিএম ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন হলদিয়ার বিধায়ক।

আরও পড়ুন-  কংগ্রেসের গোষ্ঠীদ্বন্দ্ব, জিতেন প্রসাদের সঙ্গে বৈঠকে রণক্ষেত্র বিধানভবন

স্বামীর পথ অনুসরণ করে বিজেপিতে যোগ দেওয়ার ইঙ্গিত দিয়ে রেখেছেন তাপসী। তাঁর কথায়, ''আমি ও আমার স্বামী আলাদা আলাদা দলে কাজ করলে জনগণের কাছে ভুল বার্তা যেতে পারে। তার থেকে একসঙ্গে মানুষের জন্য কাজ করব।''