Malda: মেধাবী ডাক্তারি ছাত্রের অস্বাভাবিক মৃত্যু, বেডরুমে মিলল ঝুলন্ত দেহ

কলকাতা থেকে বেঙ্গালুরুর বিমান ধরত। সেজন্য ব্যাগপত্রও গুছিয়েছিল। ব্যাগপত্র সেরকম গোছানো অবস্থাতেই টেবিলে পড়ে। 

Updated By: Nov 20, 2021, 01:11 PM IST
Malda: মেধাবী ডাক্তারি ছাত্রের অস্বাভাবিক মৃত্যু, বেডরুমে মিলল ঝুলন্ত দেহ
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : মাত্র ৮ ঘণ্টা পরই বেঙ্গালুরুতে পড়তে যাওয়ার কথা ছিল। তার আগেই বেড়রুমে মিলল মেধাবী ডাক্তারি পড়ুয়ার ঝুলন্ত দেহ। মেডিক্যালের তৃতীয় বর্ষের ছাত্রের অস্বাভাবিক মৃত্যু নিয়ে ইতিমধ্যেই দানা বেঁধেছে সন্দেহ। মানসিক অবসাদে আত্মঘাতী নাকি মৃত্যুর পিছনে রয়েছে অন্য কোনও কারণ? তৈরি হয়েছে ধোঁয়াশা। মৃত্যুর প্রকৃত কারণ জানতে তদন্ত শুরু করেছে পুলিস।

জানা গিয়েছে, মৃতের নাম মুজফ্ফর হোসেন। বয়স ১৯ বছর। মালদার হরিশ্চন্দ্রপুর-২ নম্বর ব্লকের সুলতান নগর গ্রাম পঞ্চায়েতের পীরগঞ্জ গ্রামে বাড়ি ওই ছাত্রের। মৃত ছাত্রের বাবা গোলাম ‌জাব্বার জানিয়েছেন, মেডিক্যালের তৃতীয় বর্ষের ছাত্র ছিল মুজফ্ফর। বেঙ্গালুরুতে পড়ত সে। পড়াশোনায় খুব-ই মেধাবী ছিল। শনিবার হাটেবাজারে ট্রেন ধরে প্রথমে কলকাতা যাওয়ার কথা ছিল তার। তারপর কলকাতা থেকে বেঙ্গালুরুর বিমান ধরত। সেজন্য ব্যাগপত্রও গুছিয়েছিল। ব্যাগপত্র সেরকম গোছানো অবস্থাতেই টেবিলে পড়ে। এদিকে শনিবার সকালে তাকে পরিবারের লোকেরা ডাকাডাকি করতে গিয়ে কোনও সাড়া না পেলে সন্দেহ হয় তাদের। অনেক ডাকাডাকির পরেও দরজা না খোলায়, দরজা ভেঙে ঘরে ঢোকেন তাঁরা। ঘরে ঢুকেই তাঁরা দেখতে পান যে, বিছানার চাদর দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয়েছে মুজফ্ফর। 

আরও পড়ুন, Bhatar: পাত্রী করোনা পজেটিভ না নেগেটিভ? রিপোর্ট 'বিভ্রান্তি'তে ভন্ডুল বিয়ে

পরিবার সূত্রে খবর, কারও সঙ্গে কোনও ঝামেলা ছিল না তার। সারাক্ষণ হাসিখুশি থাকত। সকলের সঙ্গে আনন্দে মেতে থাকত। হঠাত্ কী কারণে মেধাবী পড়ুয়া আত্মঘাতী হল, তা নিয়ে ধন্দে পরিবারও। পুলিস ইতিমধ্যেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে। গোটা ঘটনায় তদন্ত শুরু করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.