হাড়োয়ার সংঘর্ষে ১৮ জনকে গ্রেফতার করল পুলিস, আহত ৫ জনকে আনা হল কলকাতায়

তৃণমূলের আদি এবং নব্যের মধ্যে দলীয় পতাকা তোলাকে কেন্দ্র করে বাধে সংঘর্ষ।

Updated By: Jul 22, 2021, 12:08 AM IST
হাড়োয়ার সংঘর্ষে ১৮ জনকে গ্রেফতার করল পুলিস, আহত ৫ জনকে আনা হল কলকাতায়

নিজস্ব প্রতিবেদন: হাড়োয়ায় তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষের ঘটনায় মৃত্যু হয়েছে এক মহিলা-সহ দু'জনের। এখনও পর্যন্ত গ্রেফতার করা হয়েছে ১৮ জনকে। ৫ আহতকে আনা হয়েছে কলকাতার আরজি কর হাসপাতালে। তাঁরা হলেন- নেপাল সর্দার, প্রভাত সর্দার, প্রসেনজিৎ প্রামাণিক, গীতা সর্দার ও ললিতা সর্দার। 

হাড়োয়ার ট্যাংরামারি গ্রামে শহিদ দিবস উপলক্ষে তৃণমূলের আদি এবং নব্যের মধ্যে দলীয় পতাকা তোলাকে কেন্দ্র করে বাধে সংঘর্ষ। গুলিবিদ্ধ উভয়পক্ষের ১২ জন। পুলিশ জানিয়েছে, মৃতদের নাম লক্ষ্মী মণ্ডল (৬২) ও সন্ন্যাসী সর্দার (৩৮)। জানা গিয়েছে, এলাকার বেশ কয়েকজন তৃণমূলের নেতা,কর্মী বিজেপিতে যোগ দেন। নির্বাচনের ফল প্রকাশের পর ফের তাঁরা দলের এক প্রভাবশালী নেতার হাত ধরে তৃণমূলে ফিরে আসেন। এই ঘটনা নিয়ে উত্তপ্ত ছিল পরিস্থিতি। 

এ দিন দলীয় পতাকা তোলা হয়ে গেলে হইহুল্লোড় করার পর খাওয়া শেষে দুপুর আড়াইয়ে নাগাদ এক পক্ষ যখন বাড়ির উদ্দেশ্য রওনা দেয় সে সময়ে অতর্কিতে তাদের উপর আক্রমণ অন্য গোষ্ঠীর গোষ্ঠীর সমর্থকেরা। শুরু হয় মুড়ি মুড়কির মত গুলি ও বোমা বৃষ্টি। বাড়ি ফেরার পথে ওই সংঘর্ষের মধ্যে পড়ে যান লক্ষ্মী মণ্ডল। গুলি এসে লাগে লক্ষ্মীর পেটে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। বুকে গুলি লাগে সন্যাসী সর্দারের। স্থানীয়রা দ্রুত তাকে হাড়োয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন- মনুমেন্টাল ফেলিওর, উত্তরপ্রদেশকে দেশের সেরা বলছেন প্রধানমন্ত্রী, লজ্জা নেই: Mamata