Reels in School: স্কুলে ছাত্রীদের রিলস বানাল ছাত্র, মার খেলেন শিক্ষক!

 স্কুলে মোবাইল এনে 'ছাত্রীদের রিলস','সেলফি'। প্রতিবাদ করায় রীতিমতো লাঠি দিয়ে প্রধানশিক্ষকের উপর চড়াও ছাত্রের বাবা! অভিযুক্ত ও তাঁর ছেলেকে আটক করল পুলিস। 

Updated By: Sep 21, 2023, 11:24 PM IST
 Reels in School: স্কুলে ছাত্রীদের রিলস বানাল ছাত্র, মার খেলেন শিক্ষক!

সন্দীপ ঘোষ চৌধুরী: স্কুলে মোবাইল এনে 'ছাত্রীদের রিলস','সেলফি'। প্রতিবাদ করায় রীতিমতো লাঠি দিয়ে প্রধানশিক্ষকের উপর চড়াও ছাত্রের বাবা! অভিযুক্ত ও তাঁর ছেলেকে আটক করল পুলিস। ঘটনাস্থল, পূর্ব বর্ধমানের কাটোয়া। 

আরও পড়ুন: Anamika Roy: 'স্বপ্নপূরণ', দীর্ঘ লড়াইয়ের পর হরিহর উচ্চ বিদ্যালয়ে চাকরিতে যোগ দিলেন অনামিকা

স্থানীয় সূত্রে খবর, অভিযুক্ত ছাত্রের নাম  শামসুদ্দিন সেখ। কাটোয়ার সিঙ্গি পঞ্চায়েতে এলাকার একটি কো-এড স্কুলে দ্বাদশ শ্রেণিতে পড়ে।  ভকেশনাল বিভাগের পড়ুয়া  শামসুদ্দিন।

ছাত্রীদের দাবি, গত কয়েক দিন ধরেই স্কুলে মোবাইল নিয়ে আসছিল দ্বাদশ শ্রেণির পড়ুয়া। কেন? অভিযোগ, রিলস বানানোর জন্য় ছাত্রীদের ভিডিয়ো তুলত সে। বাদ যেত না সেলফিও! বারণ করলে তো শুনতই নয়, উল্টে হুমকি দিত। অভিযোগ জানানো হয় প্রধানশিক্ষককে।

তখন স্কুল চলছে। গতকাল, বুধবার অভিযুক্ত ছাত্রকে ডেকে সাবধান করে দেন প্রধানশিক্ষক। বলেন, স্কুলে যেন মোবাইল না আনে! অভিযোগ, আজ, বৃহস্পতিবার স্কুলে গিয়ে প্রধানশিক্ষকের উপর চড়াও হন ওই ছাত্রের বাবা মোমিন শেখ। সঙ্গে ছেলে ও আরও বেশ কয়েকজন আত্মীয়। কোনওমতে প্রধান শিক্ষককে বাঁচান স্কুলের অন্য শিক্ষক ও অশিক্ষক কর্মচারীরা। খবর দেওয়া হয় থানায়।

আরও পড়ুন: Jalpaiguri: তিনশো শ্রমিকের সংসারে হঠাৎ অন্ধকার! দুর্গাপুজোর মুখে কাজ হারালেন তাঁরা...

এদিকে এই ঘটনার পর প্রতিটি ক্লাসে গিয়ে শিক্ষিকরা জানিয়ে দেন, স্কুলের মোবাইল আনা যাবে না। এরপরেও যদি কোনও পড়ুয়া যদি মোবাইলে আনে, তাহলে অভিভাবকদের ডেকে জানানো হবে। তাতেও কাজ না হলে, মোবাইলটি বাজেয়াপ্ত করবে স্কুল কর্তৃপক্ষ।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.