Dev Vs Hiraan: 'কেশপুরকে পাকিস্তান বানিয়ে রেখেছে' পুনর্নিবাচনের দাবি হিরণের, পাল্টা দেবের...

Loksabha Election 2024: দফায় দফায় বিক্ষোভের মুখে পড়ে ক্ষোভে ফুঁসছেন ঘাটালে বিজেপির প্রার্থী হিরণ। হিরণকে লক্ষ্য করে ওঠে গো ব্যাক স্লোগান। বেলাশেষে হিরণের দাবি কেশপুর, ভাঙড় পাকিস্তান হয়ে গিয়েছে, এখানে পুনর্নিবাচন হোক। 

Updated By: May 25, 2024, 07:39 PM IST
Dev Vs Hiraan: 'কেশপুরকে পাকিস্তান বানিয়ে রেখেছে' পুনর্নিবাচনের দাবি হিরণের, পাল্টা দেবের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সকাল থেকে ঘাটাল(Ghatal) লোকসভা কেন্দ্রে বিজেপি(BJP) প্রার্থী হিরণকে(Hiraan) ঘিরে দফায় দফায় ধুন্ধুমার। যেখানে গিয়েছেন, কার্যত সেখানেই তৃণমূলের(TMC) বিক্ষোভের মুখে পড়েন তিনি। কোথাও আগুন জ্বেলে, কোথাও বাঁশ-লাঠি নিয়ে তুমুল বিক্ষোভ। হিরণকে লক্ষ্য করে ওঠে গো ব্যাক স্লোগান। হিরণের দাবি, ভোট লুঠ রুখে দেওয়াতেই বিক্ষোভ। হিরণকে পাল্টা জবাব দেন দেবও(Dev)। 

আরও পড়ুন- Malbazar: মর্মান্তিক! বেপরোয়া গতিতে অসম্পূর্ণ উড়ালপুলে! ৫০ ফুট নীচে গাড়ি, কাড়ল প্রাণ

দফায় দফায় বিক্ষোভের মুখে পড়ে ক্ষোভে ফুঁসছেন ঘাটালে বিজেপির প্রার্থী হিরণ। অভিনেতা-বিধায়কের দাবি, 'ভোট হয়ে গেল। এখন আর কমিশনের রিপোর্ট নিয়ে কী হবে? কেশপুর, ভাঙড় পাকিস্তান হয়ে গিয়েছে'। সকালেই হিরণ বলেন,'কেশপুর, আনন্দপুরের দুই ওসি সারারাত ধরে বম্বিং করেছে, বাড়িতে বাড়িতে ভাঙচুর করছে, কর্মীদের মারধর করেছে। পোলিং এজেন্টদের নিয়ে চলে গিয়েছে। আমি যতটা পারব সারাদিনে করব। গণতন্ত্রকে বাঁচাতে গেলে একাই লড়তে হবে। বাংলার মানুষ দেখুক। কলকাতায় এসি রুমে বসে যারা বড় বড় কথা বলেন তাঁরা এসে কেশপুরে দেখে যান।'

এদিন কেশপুরে প্রবল বিক্ষোভের মুখে বিজেপি প্রার্থী হিরণ্ময় চট্টোপাধ্যায়। তাঁর গাড়ির সামনে শুয়ে পড়েন তৃণমূল কর্মীরা। কেউ তেড়ে গেলেন বাঁশ-লাঠি নিয়ে। রাস্তায় আগুন জ্বালিয়ে বিক্ষোভ দেখানো হয় চন্দ্রকোনা মেদিনীপুর রাজ্য সড়কে। সেখান থেকে গাড়ি ঘুরিয়ে নেন হিরণ চট্টোপাধ্যায়। ষষ্ঠ দফায় ভোটগ্রহণের জন্য রাজ্যে রেকর্ড সংখ্যক কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করেছেন নির্বাচন কমিশন। সবমিলিয়ে ৯১৯ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী মোতায়েন রয়েছে আটটি কেন্দ্রে। তার পরও কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুললেন বিজেপি-র প্রার্থী হিরণ।

আরও পড়ুন- Bangladesh MP Murder: MP আনার খুনে মাদক হাতছানি শিলাস্তির, তার নাম আবার সেলে নিস্কি, মডেল থেকে অপরাধী?

হিরণ বলেন, 'ভোট হয়ে গেলে আর নির্বাচন কমিশনের উপর কী আস্থা রাখব? তাহলে শুধু কেশপুরে পুনর্নিবাচন হোক। কেন্দ্রীয় বাহিনী থাকুক। তখন দেখা যাবে, কী ভোট হয়? পাড়ার মোড়ে কুখ্যাত আসামী রফিক দাঁড়িয়ে ছিল। ও ভোট করাচ্ছে। পুলিস মুখ লুকিয়ে চলে যাচ্ছে। আমি গাড়ি থেকে নেমে ওসিকে ডেকে পাঠালাম। ওরা সারারাত বোম্বিং করেছে। এটা পাকিস্তান হয়ে গেছে। মোদীজি, অমিত শাহজির মতো ভারতের বড় বড় নেতাদের দেখা উচিত। ছাড়তে ছাড়তে কোন জায়গায় চলে গেছে। ভাঙড়, কেশপুরকে এরা পাকিস্তান বানিয়ে রেখেছে। আমি আমার দলকে বলেছি, প্রার্থী হিসাবে চাইব, এখানে নতুন করে ভোট হোক'।

হিরণকে উত্তরে দেব বলেন, 'ওরা হারলেই পাকিস্তান বানিয়ে দেয়। প্রধানমন্ত্রী থেকে শুরু করে কাউন্সিলর, যখনই এরা জানে হারবে, তখনই এরা পাকিস্তান নিয়ে টানাটানি করে। শুধুমাত্র হিন্দু ভোট টানার জন্য। যাঁরা বিজেপিকে ভোট দিতে চান, দিন। কিন্তু হিন্দুত্ব, মন্দির, পাকিস্তান এই সব শব্দের জন্য ভোট দেবেন না। তাহলে আমাদের দেশ অনেকটাই পিছিয়ে যাবে। আমি সব বিজেপির জায়গায় যাচ্ছি, কোথাও তো বিক্ষোভের মুখে পড়িনি'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.