Bangladesh MP Murder: MP আনার খুনে মাদক হাতছানি শিলাস্তির, তার নাম আবার সেলে নিস্কি, মডেল থেকে অপরাধী?

Shilasti Rahman: শিলাস্তিকে দিয়েই বাংলাদেশের সাংসদ আনোয়ারুল আজীম আনারকে কলকাতা আনার ফাঁদ পাততে পারেন খুনের মাস্টারমাইন্ড শাহীন। হয়তো ওই হানি ট্র্যাপেই পা দিয়ে নিজের জীবন দিয়েছেন এমপি আনার। ঢাকায় হাইপ্রোফাইল জীবন কাটান শিলাস্তি। মডেল হতে চাওয়া শিলাস্তি কীভাবে জড়িয়েছেন অন্ধকার জগতের সঙ্গে? 

Updated By: May 25, 2024, 02:22 PM IST
Bangladesh MP Murder: MP আনার খুনে মাদক হাতছানি শিলাস্তির, তার নাম আবার সেলে নিস্কি, মডেল থেকে অপরাধী?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলাদেশের(Bangladesh) ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ) আসনের তিনবারের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারকে(MP Anwarul Azim Anar) হত্যাকাণ্ডে অভিযুক্ত শিলাস্তি রহমানকে নিয়ে তুমুল শোরগোল। শুক্রবারই তার ৮ দিন রিম্যান্ড মঞ্জুর করেছে বাংলাদেশের আদালত। কাঠগড়ায় কান্নায় ভেঙে পড়েন শিলাস্তি। জানা যায়, মডেল হতে চেয়েছিলেন তিনি কিন্তু ক্রমশই জড়িয়ে পড়েন অন্ধকার জগতে। 

আনোয়ারুল আজীম আনার হত্যাকাণ্ডে অভিযুক্ত শিলাস্তি রহমান মডেল হতে চেয়েছিলেন কিন্তু পুরান ঢাকার এই তরুণী বিত্তশালী আক্তারুজ্জামান শাহীনের খপ্পরে পড়ে চলে যান অন্ধকার জগতে। মার্কিন পাসপোর্টধারী শাহীন দেশে এলেই ঘুরে বেড়াতেন তার সঙ্গে। বিভিন্ন পার্টিতে অংশ নিতেন শাহীনের ফ্ল্যাটে। এমপি আনার খুন হওয়ার পর মাস্টারমাইন্ড শাহীনের বান্ধবী হিসেবে নাম আসে এই শিলাস্তি রহমানের, যার আরেক নাম সেলে নিস্কি। তিনি এখন রয়েছেন গোয়েন্দা জালে।

আরও পড়ুন- Bangladesh MP Murder: ৫ কোটির বিনিময়ে খুন! সুন্দরীর জালে পড়েই প্রাণ হারালেন বাংলাদেশের সাংসদ!

তদন্তে জানা যায়, ১৩ মে কলকাতায় এমপি আনার খুন করার পর ১৫ মে প্রধান কিলার আমানুল্লাহ ওরফে শিমুল ভূঁইয়ার সঙ্গে ঢাকায় চলে যান শিলাস্তি। বিমানবন্দর থেকে উঠেন বসুন্ধরা আবাসিক এলাকায় শাহীনের অভিজাত ফ্ল্যাটে। এমপিকে খুন করে সফল হওয়ায় ওই রাতেই শাহীন সেখানে পার্টির আয়োজন করেন। সেখানে মনোরঞ্জন করেন এই শিলাস্তি ওরফে সেলে নিস্কি। 

জানা যাচ্ছে যে শিলাস্তিকে দিয়েই এমপি আনারকে কলকাতা আনার ফাঁদ পাততে পারেন খুনের মাস্টারমাইন্ড শাহীন। হয়তো ওই হানি ট্র্যাপেই পা দিয়ে নিজের জীবন দিয়েছেন এমপি আনার। এমপি আনার খুনের সময়ে এই শিলাস্তি কলকাতায় শাহীনের ভাড়া ফ্ল্যাটে ছিলেন। তবে যে ফ্লোরে হত্যাকাণ্ড ঘটে, সেখানে তিনি ছিলেন না বলেই খবর। পরে হত্যার বিষয়টি বুঝতে পারেন। এখন পর্যন্ত হত্যায় সরাসরি তার যোগাযোগ মেলেনি।

শিলাস্তির গ্রামের বাড়ি বাংলাগেশের টাঙ্গাইলের নাগরপুরে। তবে তিনি বড় হয়েছেন পুরান ঢাকায়। অবশ্য বিত্তশালীদের ডেরায় গিয়ে নিজেও এখন থাকেন ঢাকার উত্তরার অভিজাত ফ্ল্যাটে। তদন্তের দায়িত্বে থাকা এক কর্মকর্তা বাংলাদেশের সংবাদমাধ্যমে বলেন, কলকাতায় যে ফ্ল্যাটে খুন, সেখানেও তিনি স্বাভাবিকভাবে গিয়েছেন বলে এখন পর্যন্ত তথ্য রয়েছে। তার সঙ্গে গাড়িতে এক নারীও ছিল। সেই নারী শিলাস্তি কি না, তদন্ত চলছে।

আরও পড়ুন- Anasuya Sengupta | Cannes 2024: যাদবপুরের ছাত্রী, অঞ্জন দত্তের ছবিতে ডেবিউ, কান-এ ইতিহাস গড়লেন বাঙালি অভিনেত্রী অনুসূয়া

তদন্তে উঠে আসে, ১৩ মে এমপি আনার যখন কলকাতার নিউ টাউনের সঞ্জীবনী গার্ডেনের ৫৬ বিইউ নম্বরের ট্রিপ্লেক্স ফ্ল্যাটে যান, তখন খুনিদের সঙ্গে শিলাস্তিও ছিলেন সেখানে। ভবনে প্রবেশ করে তিনি অবস্থান নেন তৃতীয় তলায়। নিচতলায় আনারকে হত্যা করা হয়। হত্যার কিছু সময় পর তার লাশ কয়েক খণ্ডে ভাগ করে ফেলা হয়। দুর্গন্ধ যাতে ছড়িয়ে না পড়ে সেজন্য ঘাতকরা সেখানে ব্লিচিং পাউডার ছিটিয়ে দেয়। এরপরই তৃতীয় তলা থেকে নিচে নেমে শিলাস্তি কিসের গন্ধ জানতে চান। তখন প্রধান কিলার আমানুল্লাহ ওরফে শিমুল ভূঁইয়া তাকে জানান, সেখানে একজন বমি করেছে, তাই ব্লিচিং পাউডার ছিটানো হয়েছে। এরপর সেদিন ওই ফ্ল্যাট থেকে বেরিয়ে শিলাস্তি কলকাতার বিমানবন্দরের কাছে একটি হোটেলে আসেন। এক দিন সেখানে থেকে ১৫ মে ফ্লাইটে আমানুল্লাহ ওরফে শিমুলের সঙ্গে ঢাকায় ফেরেন। ঢাকায় আসার পর শাহীনের ফ্ল্যাটে আসেন। ১৬ মে তার সন্ধান পায় ডিবি পুলিস।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.