Malbazar: মর্মান্তিক! বেপরোয়া গতিতে অসম্পূর্ণ উড়ালপুলে! ৫০ ফুট নীচে গাড়ি, কাড়ল প্রাণ

Car Accident: নিয়ন্ত্রণ হারিয়ে নির্মীয়মাণ উড়ালপুল থেকে প্রায় ৫০ ফুট নীচে পড়ল ছোট গাড়ি। ঘটনাস্থলেই মৃত্যু হল এক মহিলা, আহত দুই শিশুসহ চার জন। 

Updated By: May 25, 2024, 04:20 PM IST
Malbazar: মর্মান্তিক! বেপরোয়া গতিতে অসম্পূর্ণ উড়ালপুলে! ৫০ ফুট নীচে গাড়ি, কাড়ল প্রাণ

অরূপ বসাক: নিয়ন্ত্রণ হারিয়ে নির্মীয়মাণ উড়ালপুল থেকে প্রায় ৫০ ফুট নীচে পড়ল ছোট গাড়ি। ঘটনাস্থলেই মৃত্যু হল এক মহিলার। আহত চালক এবং পরিবারের বাকি তিনজন। শনিবার দুর্ঘটনাটি ঘটে মাল ব্লকের ওদলাবাড়ি  ও বাগ্রাকোটের মাঝে সিকিমগামী ৭১৭ এ জাতীয় সড়কের নির্মীয়মাণ উড়ালপুলে। মৃতের নাম, নাংশেল তামাং(৩৯)।

আরও পড়ুন- WB Lok Sabha Election 2024: গড়বেতায় বিজেপি প্রার্থীর গাড়িতে ভাঙচুর, ইটবৃষ্টি! মাথা ফাটল CISF জওয়ানের...

গাড়ির চালক নেহাল ছেত্রীর বক্তব্য, এদিন মিরিকের বাসিন্দা পবন তামাং (৪৭), তাঁর স্ত্রী নাংশেল তামাং (৩৯) মেয়ে ইয়াংকি(১৫) এবং ছেলে ইয়াংডেনকে নিয়ে পবন তামাংয়ের শ্বশুরবাড়ি কালিম্পং জেলার চারকোল গ্রাম থেকে মিরিকের উদ্দেশে রওনা হয়েছিলেন। পথে উড়ালপুলের অ্যাপ্রোচ রোডে কোনও ‘নো এন্ট্রি’ বোর্ড নজরে পড়েনি তাঁদের। দুরন্ত গতিতে উড়ালপুলের উপর দিয়ে আসার সময় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি নীচে পড়ে যায়। স্থানীয়রা ছুটে এসে তাঁদের উদ্ধারকাজে হাত লাগান।

ওদলাবাড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক নাংশেল তামাংকে মৃত বলে ঘোষণা করেন। আহত বাকিদের মধ্যে ইয়াংকি এবং ইয়াংডেনের চোট গুরুতর হওয়ায় তাদের শিলিগুড়ির একটি নার্সিংহোমে স্থানান্তরিত করা হয়েছে। এদিন দুর্ঘটনাস্থলে এসে পৌঁছান মাল থানার আইসি সমীর তামাং, মাল থানার ট্রাফিক ওসি দেবজিত বোষ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন- Laila Khan Murder Case: অভিনেত্রী লায়লা খান সহ তাঁর মা ও ৪ ভাই-বোনকে নৃশংস খুন! ১৪ বছর পর ফাঁসির সাজা সৎ বাবার

এদিকে উড়ালপুল কর্তৃপক্ষের দাবি এই উড়াল পুলের কাজ চলছে। তাই রাস্তার বিভিন্ন জায়গায় বেরিগেড লাগানো ছিল। গাড়িটি ১৫০ কিলোমিটার গতিতে যাচ্ছিল। আমাদের কর্মীরা রাস্তায় গাড়িটিকে হাত দেখিয়ে দাঁড় করানোর চেষ্টা করে কিন্তু গাড়ির গতি বেশি থাকায় চালক দেখতে পায়নি। সেই কারণে গাড়িটি নির্মীয়মান উড়ালপুল থেকে নিচে পড়ে যায়। মালবাজার পুলিশ গাড়িটি উদ্ধার করেছে। মৃতদেহ ময়না তদন্তের জন্য জলপাইগুড়ি পাঠানো হয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.