লাঠি-বাঁশ দিয়ে এলোপাথাড়ি মার, ইটবৃষ্টি! তিলজলায় ফের আক্রান্ত পুলিস

ঘটনাস্থলে যান কলকাতা পুলিশের পদস্থ কর্তারাও। শনিবারও যথেষ্ট উত্তেজনা ছিল গোটা এলাকায়। 

Updated By: May 17, 2020, 04:18 PM IST
লাঠি-বাঁশ দিয়ে এলোপাথাড়ি মার, ইটবৃষ্টি! তিলজলায় ফের আক্রান্ত পুলিস

নিজস্ব প্রতিবেদন: লকডাউনে ফের আক্রান্ত পুলিস। টিকিয়াপাড়ার পর এবার ঘটনাস্থল তিলজলার ঘাসবাগান। লকডাউন ভেঙে খোলা দোকান বাজার আটকাতে গিয়ে বেধড়ক মার খেল পুলিস। জখম ৪ পুলিস কর্মী।

শুক্রবার রাতে কড়েয়া থানা এলাকার চমরু খানসামা লেনে জনতার একাংশের ইটবৃষ্টির মুখে পড়ে পুলিশ। লাঠি-বাঁশ দিয়ে এলোপাথাড়ি মারা হয় কর্তব্যরত পুলিশ কর্মীদের। গভীর রাত পর্যন্ত চলে গন্ডগোল। পরে বিশাল পুলিস বাহিনী গিয়ে পরিস্থিতি সামাল দেয়। ঘটনাস্থলে যান কলকাতা পুলিশের পদস্থ কর্তারাও। শনিবারও যথেষ্ট উত্তেজনা ছিল গোটা এলাকায়। 

আরও পড়ুন: ‘নির্দোষ হিন্দুদের কেস দেওয়া হচ্ছে’, তেলেনিপাড়ার ঘটনায় বিস্ফোরক দিলীপ

কলকাতা পুলিসের তরফে বলা হয়েছে, এই ঘটনায় জড়িত থাকা সন্দেহে ৮ জনকে এখনও পর্যন্ত গ্রেফতার করা হয়েছে। স্থানীয় সূত্রে খবর, ওই এলাকার এক কুখ্যাত দুষ্কৃতীকে নিয়ে গন্ডগোলের সূত্রপাত। গত কয়েক দিন ধরেই মহম্মদ সামীর নামে ওই দুষ্কৃতী এলাকার বাসিন্দাদের চাপ দিচ্ছিল লকডাউন ভেঙে দোকানপাট খুলতে। 

সূত্রের খবর, বুধবার সে হাতে ভোজালি নিয়ে এলাকায় ঘুরে বেড়ায় এবং সবাইকে দোকান খুলতে বলে।খবর পেয়ে পুলিস ঘটনাস্থলে গেলেই বাসিন্দাদের রোষের মুখে পড়ে পুলিস। শুরু হয় ইটবৃষ্টি। মারমুখী জনতার রোষের মুখে পড়ে রণেভঙ্গ দিতে হয় পুলিসকে।