বাবার পর নিশানায় ছেলে, ভরদুপুরে বাড়ির সামনেই যুবককে গুলি করে চম্পট দুষ্কৃতীরা

প্রাথমিকভাবে জানা যাচ্ছে গুলি চালানোর পরে  জে এন মুখার্জী রোড ধরে বেলুড়ের দিকে চম্পট দেয় দুষ্কৃতীরা

Updated By: Feb 26, 2021, 07:08 PM IST
বাবার পর নিশানায় ছেলে, ভরদুপুরে বাড়ির সামনেই যুবককে গুলি করে চম্পট দুষ্কৃতীরা

নিজস্ব প্রতিবেদন: বছর তিনেক আগে বাবা, এবার ছেলের উপরে প্রাণঘাতী হামলা চালাল দুষ্কৃতীরা।

শুক্রবার ভরদুপুরে হাওড়ার(Howrah) ঘুসুড়িতে পেয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে বিশাল মাহাত নামে এক যুবককে লক্ষ্য করে গুলি(Shootout) চালিয়ে চম্পট দিল স্কুটি আরোহী দুষ্কৃতীরা। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে প্রথমে হাওড়া জেলা হাসপাতাল ও পরে তাঁকে ভর্তি করা হয় কলকাতার একটি বেসরকারি হাসপাতালে।

উত্তর হাওড়ার সবথেকে বড় উৎসব শীতলা মায়ের স্নানযাত্রা উত্সব ছিল আজ। গোঁসাই ঘাট রোডে নিজের বাড়ির সামনেই দাঁড়িয়েছিলেন বিশাল। সেসময় স্কুটি চেপে এসে ২ দুস্কৃতী তাকে লক্ষ করে গুলি চালিয়ে পালিয়ে যায়।

আরও পড়ুন-যদি কিছুক্ষণের জন্যও আসেন, বুদ্ধদেবকে ব্রিগেডে পেতে আকুল সিপিআইএম

পুলিশ সূত্রে খবর, বিশাল মহাতোর বাবা বিজয় মাহাতো ২০১৮ সালে ঘুসুড়ি এলাকায় দুষ্কৃতীদের হাতে খুন হন। প্রমোটিং সংক্রান্ত বিবাদের জেরে তাকে গুলি করে খুন করে দুষ্কৃতীরা। আজকের ঘটনার প্রেক্ষিতে মালিপাঁচঘরা(Malipachghara) থানার পুলিশের প্রাথমিক তদন্তে অনুমান প্রমোটিং সংক্রান্ত বিবাদ এবং পুরনো শত্রুতার জেরে এই খুনের চেষ্টা হতে পারে । ঘটনাস্থল থেকে সিসিটিভি ফুটেজ দেখে দুষ্কৃতীদের পরিচয় জানার চেষ্টা করছে পুলিস। 

শীতলা মাতারা স্নানযাত্রা উপলক্ষে বহু মানুষে সমাবেশ হয় ঘুসুড়িতে। হাওড়া সিটি পুলিশের পক্ষ থেকে গোটা এলাকায় নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে। পদস্থ কর্তারা ছিলেন নিরাপত্তার দায়িত্বে। এরকম পরিস্থিতিতে ভরদুপুরে শুটআউটের ঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

আরও পড়ুন-বাংলায় ২৭ মার্চ থেকে ২৯ এপ্রিল পর্যন্ত ৮ দফায় ভোটের নির্ঘণ্ট ঘোষণা কমিশনের   

মালিপাঁচঘরা থানার পুলিশ এবং হাওড়া সিটি পুলিশের গোয়েন্দারা গোটা ঘটনার তদন্ত শুরু করেছে । এখনও কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি । প্রাথমিকভাবে জানা যাচ্ছে গুলি চালানোর পরে দুষ্কৃতীরা জে এন মুখার্জী রোড ধরে বেলুড়ে দিকে চম্পট দেয়।