বাইরে থেকে তালা, সোনারপুরে নিজের ঘর থেকে উদ্ধার গৃহবধূর নলিকাটা দেহ

নেপালকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিস। ঘটনাকে খুন বলেই সংবাদমাধ্যমে জানিয়েছেন যমুনার ভাই

Updated By: Nov 5, 2019, 08:01 AM IST
বাইরে থেকে তালা, সোনারপুরে নিজের ঘর থেকে উদ্ধার গৃহবধূর নলিকাটা দেহ

নিজস্ব প্রতিবেদন: বাড়ির গেট বন্ধ। বহু ডাকাডাকি করে সাড়া না পেলেন না স্বামী। প্রতিবেশীদের সাহায্যে তালা ভেঙে ভেতরে ঢুকে দেখেন মেঝেয় পড়ে রয়েছে স্ত্রীর গলার নলিকাটা দেহ। এনিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে সোনারপুর থানার ময়লাপোতায়।

আরও পড়ুন-জগদ্ধাত্রী পুজোয় ট্রেনে ব্যাপক ভিড়, শেওড়াফুলিতে ট্রেন থেকে পরে মৃত ২ যাত্রী

সোমবার রাতে ময়লাপোতায় নিজের বাড়ি থেকে উদ্ধার হল যমুনা বণিক নামে এক গৃহবধূর দেহ। মৃতদেহের পাশেই পড়ে একটি রক্তমাখা বঁটি। আয়ার কাজ করতেন যুমনা। এদিন দুপুরে কাজে যাওয়ারও কথা ছিল তাঁর।

স্থানীয় সূত্রে খবর যমুনার স্বামী নেপাল বণিক সকালে কাজে বেরিয়ে যান। তার পর থেকে বাড়ি থেকে বের হননি যমুনা। নেপাল বণিক প্রতিবেশীদের জানান, দুপুরে তাঁর সঙ্গে কথা হয় যমুনার। বিকেল পাঁচটা নাগাদ বালিগঞ্জ থেকে কাজ সেরে ফেরার পথে স্ত্রীকে ফোন করেন। কিন্তু তাঁকে পাননি।

এদিন সোনারপুর স্টেশনে নেমে মাছ ও আপেল কিনে বাড়ি ফেরেন নেপাল। কিন্তু এসে দেখেন ঘরের গেট বন্ধ। বহু ডাকাডাকি করলেও যমুনার কোনও সাড়া পাননি। এরপরই প্রতিবেশীদের সহায়তায় তালা ভেঙে ঘরে ঢোকেন তিনি। তারপরই স্ত্রীর রক্তাক্ত দেহ দেখতে পান।

আরও পড়ুন-কানে কোনও অভিযোগ এলে 'দিদিকে বলো'তে জানান রাজ্যপাল, পরামর্শ মন্ত্রী সাধনের

এদিন রাতেই এসে পুলিস দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়ে দেয়। যমুনার পরিবারের পক্ষ থেকে এখনও কোনও অভিযোগ জানানো হয়নি। তবে নেপালকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিস। ঘটনাকে খুন বলেই সংবাদমাধ্যমে জানিয়েছেন যমুনার ভাই।

 

.