South 24 Parganas: পরস্ত্রীতে 'ঝোঁক' স্বামীর, 'হাড়হিম করা কাণ্ড' ঘটালেন গৃহবধূ

গৃহবধূর নাম রোমা কয়াল, বয়স ১৯ বছর। উলুবেড়িয়ার পুলক কয়ালের সঙ্গে তার বিয়ে হয়েছিল। অভিযোগ, বিয়ের পর রোমা জানতে পারেন যে, পুলক বিবাহবহির্ভূত সম্পর্কে লিপ্ত ছিল।

Updated By: May 16, 2022, 10:27 AM IST
South 24 Parganas: পরস্ত্রীতে 'ঝোঁক' স্বামীর, 'হাড়হিম করা কাণ্ড' ঘটালেন গৃহবধূ
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: স্বামীর বিবাহবহির্ভূত সম্পর্ক জানার পর, এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুর থানার অন্তর্গত রাজারহাট সুলতান ঘোড়াহাটা এলাকায়।

মৃতার নাম রোমা কয়াল, বয়স ১৯ বছর। ৩ বছর আগে হাওড়ার উলুবেড়িয়ার বাসিন্দা পুলক কয়ালের সঙ্গে প্রেম করে তিনি বিয়ে করেন। অভিযোগ, বিয়ের পর রোমা জানতে পারেন যে, পুলক বিবাহবহির্ভূত সম্পর্কে লিপ্ত ছিল। এরপরই গলায় দড়ির দিয়ে ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন তিনি।

স্থানীয় মানুষজন দেখতে পেয়ে উদ্ধার করে তাঁকে আমতলা গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা রোমাকে মৃত বলে ঘোষণা করেন। বিষ্ণুপুর থানার পুলিস দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মমিনপুরে পাঠিয়েছে। গৃহবধূর বাপের বাড়ির লোকজন বিষ্ণুপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.