Hooghly Housewife Killing:পাঁচদিন ধরে নিখোঁজ ছিল গৃহবধূ, বাড়িতে ফিনাইলের গন্ধ পেয়ে প্রতিবেশীরা খবর দিল পুলিসে

অভিযুক্তের প্রতিবেশী জয়ন্ত দাস বলেন, বৃহস্পতিবার তিনি জানতে পেরে মহন্তকে ফোন করেন। তার বাড়িতে এসে কথা বলার সময় দুর্গন্ধ পান। জিজ্ঞাসা করলে মহন্ত জানায় গন্ধ গোকুল মারা গেছে ফিনাইল দেওয়া হয়েছে তাই গন্ধ

Updated By: Apr 2, 2023, 07:00 PM IST
Hooghly Housewife Killing:পাঁচদিন ধরে নিখোঁজ ছিল গৃহবধূ, বাড়িতে ফিনাইলের গন্ধ পেয়ে প্রতিবেশীরা খবর দিল পুলিসে

বিধান সরকার: কয়েকদিন ধরেই নিখোঁজ ছিলেন চণ্ডীতলা থানার নবাবপুর গ্রাম পঞ্চায়েতের গৃহবধূ ছায়া পোড়েল(৪৮)। প্রতিবেশীরা তার স্বামীকে বারবার এনিয়ে জিজ্ঞাসা করলে বিভিন্ন সময়ে বিভিন্ন কথা বলছিলেন। শেষপর্যন্ত সেই গৃহবধূর পুঁতেফেলা দেহ উদ্ধার করল পুলিস। নিহত গৃহবধূর স্বামীকে আটক করেছে পুলিস।

আরও পড়ুন-জেলবন্দি অমৃতপাল সহযোগীদের উপরে অত্যাচার হলে কাপালে দুঃখ আছে, হুঁশিয়ারি অসমের মুখ্যমন্ত্রীকে

পুলিস ও স্বানীয় সূত্রে খবর, টানা পাঁচদিন নিখোঁজ ছিলেন ছাড়া পোড়েল। এনিয়ে গত শুক্রবার চণ্ডীতলা থানায় একটি নিখোঁজ ডাইরি করেন ছায়ার বাপের বাড়ির লোকজন। তাদের অভিযোগ, বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন ছায়ার স্বামী মহন্ত পোড়েল। এনিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই অশান্তি হতো। তাদের এক ছেলে রয়েছে। সে কাজের সূত্রে বাইরে রয়েছে। এক মেয়ে। তারও বিয়ে হয়ে গিয়েছে। 

গত কয়েকদিন ধরেই ছায়া ও মহন্ত আলাদা থাকছিলেন। কিন্তু খোঁজ না মেলায় ছায়ার আত্মীয়রা চাপ দেন মহন্তর উপরে। তখনই তিনি স্বীকার করে নেনে যে স্ত্রীকে মেরে মাটিতে পুঁতে দিয়েছেন। করুনা সামন্ত নামে ছবির এক আত্মীয়া বলেন,নিখোঁজের কথা জানতে পেরে আমরা ওর স্বামীকে চাপ দিই। কখনও বলে বিষ খেয়েছে কখনও বলে মেরে দিয়েছি। স্ত্রী থাকা সত্ত্বেও স্বামী অন্যের সঙ্গে থাকলে অশান্তি হবেই। তাই দুজনের অশান্তি ছিল।

অভিযুক্তের প্রতিবেশী জয়ন্ত দাস বলেন, বৃহস্পতিবার তিনি জানতে পেরে মহন্তকে ফোন করেন। তার বাড়িতে এসে কথা বলার সময় দুর্গন্ধ পান। জিজ্ঞাসা করলে মহন্ত জানায় গন্ধ গোকুল মারা গেছে ফিনাইল দেওয়া হয়েছে তাই গন্ধ। থানায় নিখোঁজ ডায়রি করে আত্মীয়দের বাড়ি খোঁজ নিতে বলি। আজ তার শ্বশুরবাড়ির লোকজন এলে জানা যায় মাটিতে পুঁতে দেওয়ার কথা। 

পুলিশ সূত্রে জানা গেছে ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে মৃতদেহ মাটি থেকে তোলা হবে। আপাতত ওই এলাকা পুলিশ ঘিরে রেখেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.