Shaktigarh Shootout: রাজু খুনে ব্যবহৃত গাড়িটির কার? খোঁজ মিলল মালিকের

ভরসন্ধেয় বর্ধমানে জাতীয় সড়কে শ্যুটআউট! দুষ্কৃতীদের গুলিতে খুন হয়ে গেলেন কয়লা ব্যবসায়ী রাজু ঝাঁ। 

Updated By: Apr 2, 2023, 06:49 PM IST
 Shaktigarh Shootout: রাজু খুনে ব্যবহৃত গাড়িটির কার? খোঁজ মিলল মালিকের

বিক্রম দাস ও অর্ণবাংশু নিয়োগী: চোখের নিমেষে শ্যুটআউট! শক্তিগড়ে কয়লা ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালানোর পর কীভাবে পালাল দুষ্কৃতীরা? এক্সক্লুসিভ ছবি জি-২৪ ঘণ্টার হাতে। খোঁজ মিলল খুনে ব্যবহৃত গাড়়ির মালিকেরও।

ভরসন্ধেয় বর্ধমানে জাতীয় সড়কে শ্যুটআউট! দুষ্কৃতীদের গুলি খুন হয়ে গেলেন কয়লা ব্যবসায়ী রাজু ঝাঁ। কীভাবে? ঘটনার ঠিক পরের মুহুর্তেই ছবি জি ২৪ ঘণ্টার হাতে।  

ছবিতে দেখা যাচ্ছে, শক্তিগড়ের কাছে জাতীয় সড়কে ল্যাংচার দোকানের সামনে দাঁড়িয়ে একটি সাদা রংয়ের গাড়ি। ওই গাড়িতেই ছিলেন রাজু ঝা। ঠিক তখনই পাশ থেকে আসে নীল রংয়ের একটি ইউনি গাড়ি। এরপর রাজুকে লক্ষ্য করে গুলি চালিয়ে ওই গাড়িটি নিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা। কোনদিকে? বাইপাস দিয়ে শক্তিগড় স্টেশনের দিকে। সেখানে গাড়ি ফেলে পালিয়ে যায় হামলাকারীরা। অপারেশন শেষ হয় মাত্র দেড় থেকে দু'মিনিটেই!

আরও পড়ুন: 'অনেক তৃণমূল নেতার নাম বলে দেন, মুখ বন্ধ করতেই...', রাজু খুনে বিস্ফোরক দিলীপ

খুনে ব্যবহৃত মালিক কে? কাকেইবা হস্তান্তর করা হয়েছিল গাড়িটি? জি ২৪ ঘণ্টার অন্তর্তদন্তে উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য। জানা গিয়েছে, গাড়ির মালিক কলকাতা পাটুলির বাসিন্দা শাশ্বতী চক্রবর্তী। তবে, গত বছরের সেপ্টেম্বর মাসে একটি গাড়িটি বিক্রি করে দেন তিনি। শুধু তাই নয়, ওই সংস্থার এক কর্মী এসে গাড়িটি নিয়েও যান!

তাহলে? গাড়ির মালিকের দাবি,  ৩ লক্ষ ৭৯ হাজার টাকায় বিক্রি হয় নীল রংয়ের ব্যালেনো ইউনি গাড়িটি। কিন্তু, অ্য়াকাউন্টে জমা পড়ে ৩ লক্ষ ৬৯ হাজার টাকা। এখনও এখনও ১০ হাজার পাওনা। গাড়ির হস্তান্তরের সময়ে বলা হয়েছিল, গাড়ির মালিকের নাম পরিবর্তন করতে ৬ মাস লাগবে।

এদিকে ময়নাতদন্তের পর এদিন বিকেলে রাজু ঝায়ের দেহ আনা হয় দুর্গাপুরের বাড়িতে। এলাকায় এখনও থমথমে। নিহত ব্যবসায়ীর বাড়িতে ভিড় জমান বহু মানুষ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.