Hooghly Acid Attack: সকালে বাড়ি ভাঙচুর; রাতে অ্যাসিড হামলা! হাসপাতালে ভর্তি গৃহবধূ

বিধান সরকার: সকালে তাঁর বাড়ি ভাঙচুর করা হয়। রাত তাঁর উপরে অ্যাসিড হামলা চালায় দুষ্কৃতীরা। এমনটাই অভিযোগ হুগলির চণ্ডীতলার ভগবতীপুর এলাকার বছর পঞ্চাশের ওই মহিলা। আহত অবস্থায় তাঁকে ভর্তি করা হয় চণ্ডীতলার আইয়া হাসপাতালে। শনিবার তাঁকে শ্রীরামপুর ওয়ালেস হাসপাতালে।

আরও পড়ুন-দিনদশেকের মধ্যেই ১৮০ ডিগ্রি ঘুরে ট্রুডোর মুখে ভারত-প্রশংসা!

ওই মহিলার দাবি, তিন বিজেপির বুথ এজেন্ট ছিলেন বলেই তাঁর উপরে হামলা। পঞ্চায়েত ভোট মিটতেই তার বাড়িতে বারবার হামলা চালায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। কিছু দিন আগেও তার বাড়িতে দুষ্কৃতীরা হামলা চালায়। পুলিস কোনও ব্যবস্থা না নেওয়ায় পুলিসের সামনেই গায়ে কেরোসিন ঢেলে আত্মঘাতী হওয়ার চেষ্টা করেন।

এদিকে, গোটা বিষয়টির কারণ শরিকি বিবাদ। এর সঙ্গে রাজনৈতির কোনও সম্পর্ক নেই। এমনটাই দাবি তৃণমূলের। চণ্ডীতলা ১ নম্বর পঞ্চায়েত সমিতির তৃণমূল সভাপতি মলয় খাঁ বলেন, গোটা বিষয়টি পারিবারিক গন্ডগোল। এটিকে রাজনৈতিক রঙ দেওয়া হচ্ছে।

পুলিস সূত্রে খবর, প্রতিবেশির সঙ্গে সম্পত্তি নিয়ে শরিকি বিবাদ চলছে কয়েক বছর। এনিয়ে মামলাও হয়েছে।  আগেও তার উপরে অ্যাসিড হামলা হয়েছে বলে অভিযোগ করেছেন ওই মহিলা। গন্ডগোল হলে বাড়ি থেকে অন্যত্র চলে যান। সেই সুযোগে নিয়ে তার বাড়ির সামনে একটি অফিস তৈরি করেছিল তৃণমূল কংগ্রেস। সেটি নিয়েও মামলা হয়েছে। দুই পক্ষের মধ্য গন্ডগোল হয়েছে। দুপক্ষই অভিযোগ করেছে। অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

English Title: 
Housewife allegedly attacked with acid in Hooghly Chanditala
News Source: 
Home Title: 

সকালে বাড়ি ভাঙচুর; রাতে অ্যাসিড হামলা! হাসপাতালে ভর্তি গৃহবধূ

Hooghly Acid Attack: সকালে বাড়ি ভাঙচুর; রাতে অ্যাসিড হামলা! হাসপাতালে ভর্তি গৃহবধূ
Yes
Is Blog?: 
No
Section: