কন্যা সন্তানের জন্ম দেওয়ায় বউমা-কে মার শ্বশুরের!

শ্বশুরবাড়ি থেকে বিতাড়িত হয়ে কন্যাসন্তানকে নিয়ে ট্রেনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হওয়ার সিদ্ধান্ত নেন ওই মহিলা। খবর পেয়ে তড়িঘড়ি স্টেশন চত্বরে ছোটেন এলাকারই সমাজকর্মী কবিতা গুপ্ত। বুঝিয়ে সুঝিয়ে ফিরিয়ে আনেন শ্বশুরবাড়িতে। 

Updated By: Nov 24, 2017, 02:34 PM IST
কন্যা সন্তানের জন্ম দেওয়ায় বউমা-কে মার শ্বশুরের!

নিজস্ব প্রতিবেদন: কন্যা সন্তান জন্ম দেওয়ার শাস্তি। বাড়ি থেকে তাড়িয়ে দেওয়া হল গৃহবধূকে। ফিরিয়ে নেওয়ার শর্ত দেওয়া হয়েছিল ১০ লক্ষ টাকা। বাগুইআটির রবীন্দ্রপল্লির ঘটনা। 

আরও পড়ুন- বাড়ির ছেলের স্কুলব্যাগে ভরেই চলছিল হেরোইন পাচার

বছর তিনেক আগে রাজীব চৌধুরীর সঙ্গে বিয়ে হয় বছর ছাব্বিশের বাবলি চৌধুরীর। বিয়ের পর কন্যা সন্তানের জন্ম দেন ওই গৃহবধূ। অভিযোগ, তারপর থেকেই  শুরু হয় শারীরিক ও মানসিক নির্যাতন। শ্বশুরমশাইয়ের বিরুদ্ধে মারধরের অভিযোগ করেছেন বাবলি। শ্বশুরবাড়ি থেকে বিতাড়িত হয়ে কন্যাসন্তানকে নিয়ে ট্রেনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হওয়ার সিদ্ধান্ত নেন ওই মহিলা। খবর পেয়ে তড়িঘড়ি স্টেশন চত্বরে ছোটেন এলাকারই সমাজকর্মী কবিতা গুপ্ত। বুঝিয়ে সুঝিয়ে ফিরিয়ে আনেন শ্বশুরবাড়িতে। অভিযোগ, ফিরে আসার পরেও বাবলী চৌধুরীকে ঘরে ঢুকতে দিতে চাননি শ্বশুরমশাই দীননাথ চৌধুরী। পরে পাড়াপড়শি ও সমাজকর্মী কবিতা গুপ্তের চাপে শ্বশুরবাড়িতে ঢোকেন বাবলি।

আরও পড়ুন- অবশেষে বঙ্গে শীতের 'বাইট', এক লাফে পারদ নামল ৫ ডিগ্রি

.