Narendrapur: দিন-রাত ফোনে ব্যস্ত স্ত্রী, তুঙ্গে দাম্পত্য কলহ, বিয়ের ৪ বছরে গৃহবধূর চরম পরিণতি!

রায়দিঘির বাসিন্দা শুক্লার সঙ্গে বছর চারেক আগে বিয়ে হয় কৌশিকের ৷ দেখাশোনা করেই তাঁদের বিয়ে হয়েছিল ৷ অভিযোগ, বিয়ের বছর খানেক পর থেকেই শুরু হয় পারিবারিক অশান্তি ৷

Updated By: Jun 1, 2023, 12:44 PM IST
Narendrapur: দিন-রাত ফোনে ব্যস্ত স্ত্রী, তুঙ্গে দাম্পত্য কলহ, বিয়ের ৪ বছরে গৃহবধূর চরম পরিণতি!

তথাগত চক্রবর্তী: স্ত্রীর ফোনে কথা বলায় আপত্তি। সেই নিয়ে অশান্তি। আর তার জেরে স্ত্রীকে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকালে নরেন্দ্রপুর থানার রামচন্দ্রপুর এলাকায় ৷ মৃতার নাম শুক্লা শীল ৷ মৃতার পরিবারের অভিযোগের ভিত্তিতে, স্বামী কৌশিক শীলকে গ্রেফতার করেছে নরেন্দ্রপুর থানার পুলিস৷ ধৃতকে আজ বারুইপুর আদালতে পেশ করা হবে ৷ তার বিরুদ্ধে খুনের অভিযোগে মামলা রুজু করেছে পুলিস ৷ 

জানা গিয়েছে, স্ত্রীর ফোনে কথা বলা নিয়ে পারিবারিক অশান্তি ৷ তার জেরেই স্ত্রীকে মারধর করা হয় বলে অভিযোগ। আরও অভিযোগ, স্ত্রীর উপর শারীরিক অত্যাচারও করেন অভিযুক্ত স্বামী কৌশিক শীল ৷ গতকাল অশান্তি চরমে ওঠে। আর তারপরই বাড়ি থেকে উদ্ধার হয় ওই গৃহবধুর দেহ ৷ এই ঘটনায় বারুইপুর পুলিস জেলার ডেপুটি পুলিস সুপার মোহিত মোল্লা জানিয়েছেন, মৃতার পরিবারের অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস ৷ মুল অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। 

রায়দিঘির বাসিন্দা শুক্লার সঙ্গে বছর চারেক আগে বিয়ে হয় কৌশিকের ৷ দেখাশোনা করেই তাঁদের বিয়ে হয়েছিল ৷ অভিযোগ, বিয়ের বছর খানেক পর থেকেই শুরু হয় পারিবারিক অশান্তি ৷ পুলিস ও পরিবার সূত্রে জানা গিয়েছে, স্ত্রীর ফোনে কথা বলা নিয়েই অশান্তি ও ঝামেলা লেগেই থাকত ৷ এর আগেও নরেন্দ্রপুর থানায় স্বামী ও শ্বাশুড়ির বিরুদ্ধে মারধর করার অভিযোগ দায়ের করা হয়েছিল ৷ যদিও তখন পুলিসের পক্ষ থেকে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি বলে অভিযোগ ৷ গতকাল ফোনে কথা বলাকে কেন্দ্র করে অশান্তি চরমে ওঠে। 

এরপরই আজ সকালে উদ্ধার হয় দেহ। দেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে ৷ অশান্তির জেরে ওই গৃহবধূকে খুন করা হয়েছে নাকি তিনি আত্মঘাতী হয়েছেন, ময়নাতদন্তের রিপোর্ট আসার পরই সুস্পষ্ট হবে বলে জানিয়েছে পুলিস। সবদিক খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, বাইকে করে তারাপীঠে, পুজো দিয়ে ফেরার পথে দম্পতির মর্মান্তিক পরিণতি!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.