Malda News: পাঁচিল ভাঙাকে কেন্দ্র করে শরিকি বিবাদ, পুলিস সমাধান করার আগেই ঘটে গেল ভয়ংকর ঘটনা

Malda News: হরিশ্চন্দ্রপুর থানার তরফে বলা হয়েছে অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট আসলেই জানা যাবে খুন নাকি আত্মহত্যা। ওই ঘটনায় সুকুমারের কাকু, কাকিমা ও তাদের দুই ছেলে দীপঙ্কর ও প্রদীপের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে।

Updated By: Jun 1, 2023, 12:28 PM IST
Malda News: পাঁচিল ভাঙাকে কেন্দ্র করে শরিকি বিবাদ, পুলিস সমাধান করার আগেই ঘটে গেল ভয়ংকর ঘটনা

রণজয় সিংহ: বাড়ির সীমানা প্রাচীর ভাঙচুরে বাধা গিয়ে ভয়ংকর কাণ্ড। ভাইপোকে মেরে ফাঁস দিয়ে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠল কাকু-কাকিমার বিরুদ্ধে। মর্মান্তিক ওই ঘটনা ঘটেছে মালদহের হরিশ্চন্দ্রপুর থানার গোলামোড় এলাকায়। খুন নাকি আত্মহত্যা এনিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে এলাকায়। তদন্তে নেমেছে পুলিস। মৃত যুবকের নাম সুকুমার সাহা ওরফে বিষ্ণু(১৮)।

আরও পড়ুন-'জঙ্গলমহলে গিয়ে লাভ হয়নি', নন্দীগ্রামে কেন যাচ্ছেন অভিষেক, খোলসা করলেন দিলীপ 

সমস্যার শুরু শরিকি বাড়ির প্রাচীর ভাঙাকে কেন্দ্র করে। ওই প্রাচীর ভাঙায় আপত্তি ছিল সুকুমারের পরিবারের। এনিয়ে কাকার পরিবারের সঙ্গে বিবাদ ছিল সুকুমারদের পরিবারের। মৃতের দাদা বিষ্ণু সাহা জানান, দীর্ঘ দিন ধরে সীমানা প্রাচীর দেওয়াকে কেন্দ্র করে তাদের সঙ্গে তার কাকুর পরিবারের বিবাদ ছিল। এই নিয়ে গ্রামে কয়েকবার সালিশি সভাও বসে। কয়েকদিন আগে হরিশ্চন্দ্রপুর থানায় কাকুর নামে অভিযোগ দায়ের করেন। পুলিস ঘটনাস্থলে এসে বিষয়টি পরিদর্শনও করে খোঁজখবর করে যায়। বুধবার সকাল এগারোটা নাগাদ পুলিস দুই পক্ষকে থানায় আসতে বলেন। উভয় পক্ষ থানায় গেলেও বাড়িতে একাই থেকে যায় ভাই সুকুমার সাহা ও কাকুর দুই ছেলে দীপঙ্কর সাহা ও প্রদীপ সাহা।

সুকুমারের দাদার আরও দাবি, বাড়ি ফাঁকা পেয়ে কাকুর দুই ছেলে সীমানা প্রাচীর ভাঙতে শুরু করে। ভাই বাধা দিতে গেলে বাকবিতন্ডা শুরু হয়। ভাই ফোন করে সব ঘটনা জানান। থানায় সমাধান হওয়ার আগেই কাকু ও কাকিমা বাড়ি চলে আসেন। ঘন্টাখানেক পরেই ভাইয়ের মৃত্যুর খবর শুনতে পাই। বাড়িতে এসে দেখি ভাই ফাঁস দিয়ে ঝুলে রয়েছে। তড়িঘড়ি হরিশ্চন্দ্রপুর হাসপাতালে নিয়ে গেলে ডাক্তারবাবুরা মৃত বলে ঘোষণা করেন। তবে ভাই আত্মহত্যা করেননি। ওরে মেরে ফাঁস দিয়ে ঝুলিয়ে দেওয়া হয়েছে। 

হরিশ্চন্দ্রপুর থানার তরফে বলা হয়েছে অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট আসলেই জানা যাবে খুন নাকি আত্মহত্যা। ওই ঘটনায় সুকুমারের কাকু, কাকিমা ও তাদের দুই ছেলে দীপঙ্কর ও প্রদীপের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগ পেয়ে সুকুমারের কাকু প্রফুল্ল সাহাকে আটক করেছে পুলিস। বাকীরা বাড়ি ছেড়ে পালিয়েছে। এনিয়ে গ্রামে প্রবল উত্তেজনা রয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.