close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

প্রেমিকার সাহায্যে স্ত্রীকে খুন, প্রমাণ লোপাটে রান্নাঘরের উনুনেই 'কবর' দিল স্বামী!

পরকীয়ায় পথের কাঁটা সরাতে এরপরই প্রেমিকাকে নিয়ে স্ত্রীকে খুনের ছক কষে হানিফ।

SUDESHNA PAUL | Updated: Oct 20, 2019, 04:15 PM IST
প্রেমিকার সাহায্যে স্ত্রীকে খুন, প্রমাণ লোপাটে রান্নাঘরের উনুনেই 'কবর' দিল স্বামী!

নিজস্ব প্রতিবেদন : স্ত্রীকে খুন করে রান্নাঘরের উনুনের মাটিতে পুঁতে রাখার অভিযোগ উঠল স্বামী ও প্রেমিকার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের হেমতাবাদে। অভিযুক্ত স্বামী ও প্রেমিকাকে গ্রেফতার করেছে হেমতাবাদ থানার পুলিস। পুলিস সুত্রে খবর, ইতিমধ্যেই স্ত্রীকে খুনের কবুল করেছে স্বামী।

হেমতাবাদের হরিনারায়ণপুর গ্রামে স্ত্রী অলিভিয়া পারভিনকে নিয়ে থাকতেন মহম্মদ হানিফ। অভিযোগ, শিলা ভৌমিক নামে একজনের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন হানিফ। এই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি চলছিল। রোজই ঝামেলা বাঁধত। সোমবার রাতে চরমে ওঠে দাম্পত্য কলহ।

অভিযোগ, পরকীয়ায় পথের কাঁটা সরাতে এরপরই প্রেমিকাকে নিয়ে স্ত্রীকে খুনের ছক কষে হানিফ। প্রেমিকা শিলা ভৌমিককে নিয়ে স্ত্রী অলিভিয়াকে খুন করে হানিফ। খুনের পর প্রমাণ লোপাট করতে দেহ পুঁতে দেয় রান্নাঘরের উনুনের মাটির নীচে। খুনের পর এলাকা ছেড়ে চম্পট দেয় অভিযুক্ত মহম্মদ হানিফ ও প্রেমিকা শিলা ভৌমিক।

আরও পড়ুন, ফাঁকা বাড়িতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পুলিসকর্মীর বিরুদ্ধে! থানায় অভিযোগ নিতে অস্বীকার  

পরে রায়গঞ্জ স্টেশন থেকে তাদের গ্রেফতার করে পুলিস। রান্নাঘরের মাটি খুঁড়ে উদ্ধার হয় নিহত অলিভিয়া পারভিনের দেহ। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় হেমতাবাদে। খুনের ঘটনায় তদন্তে নেমেছে হেমতাবাদ থানার পুলিস। দোষীদের কঠোর শাস্তির দাবিতে সরব হয়েছেন মৃতার আত্মীয়রা।