"আর কত রক্ত চান মুখ্যমন্ত্রী, রাষ্ট্রপতি শাসন চাইছি" বিক্ষোভ কর্মসূচিতে এসে মন্তব্য জয়প্রকাশের

রবিবার নদিয়ার গয়েশপুরে বিজেপি কর্মীর রহস্য মৃত্যুর ঘটনায় ফের তোলপাড় রাজ্য রাজনীতি। তাঁকে খুন করা হয়েছে বলে দাবি পদ্ম শিবিরের।

Updated By: Nov 2, 2020, 04:44 PM IST
"আর কত রক্ত চান মুখ্যমন্ত্রী, রাষ্ট্রপতি শাসন চাইছি" বিক্ষোভ কর্মসূচিতে এসে মন্তব্য জয়প্রকাশের

নিজস্ব প্রতিবেদন: আর কত রক্ত পেলে মুখ্যমন্ত্রী শান্ত হবেন। এই অরাজকতার পরিস্থিতিতে আমরা চাইছি রাষ্ট্রপতি শাসন কায়েম হোক। সল্টলেকে বিজেপির থানা ঘেরাও কর্মসূচিতে এসে এমনই মন্তব্য করলেন জয়প্রকাশ মজুমদার।  

রবিবার নদিয়ার গয়েশপুরে বিজেপি কর্মীর রহস্য মৃত্যুর ঘটনায় ফের তোলপাড় রাজ্য রাজনীতি। তাঁকে খুন করা হয়েছে বলে দাবি পদ্ম শিবিরের। পাল্টা তৃণমূলের দাবি, পরিবারের লোকেদের ভয় দেখানো হচ্ছে।দোষীদের গ্রেফতারের দাবিতে আজ কল্যাণীতে বারো ঘণ্টার বন্‍ধ এবং জেলায় জেলায় থানা ঘেরাও অভিযানের ডাক দেয় বিজেপি। শান্তিরক্ষার দাবিতে পাল্টা মিছিল তৃণমূলের।

বিজেপির ডাকে আজ কল্যাণীর গয়েশপুরে বারো ঘণ্টার বন্‍ধ চলছে। তবে সকাল থেকে এখনও কোথাও সেভাবে বন্‍ধ-এর প্রভাব পড়েনি। সকাল থেকে কোথাও কোথাও দোকান বাজার খোলা। সংখ্যায় কম হলেও, রাস্তায় যান চলাচল করছে। বন্‍ধকে ঘিরে যে কোনও রকমের অপ্রীতিকর ঘটনা রুখতে মোতায়েন বিশাল পুলিস বাহিনী। 

শুধু কল্যাণী নয়, রাজ্যজুড়েই চলছে বিজেপির অবস্থান-বিক্ষোভ। এদিন বড়বাজার থানার সামনে ঘেরাও করে বিজেপি। যাদবপুরের থানা ঘেরাও কর্মসূচিতে বিজেপি সম্পাদিকা শর্বরী মুখোপাধ্য়ায় বলেন যে, "বর্তমান সরকার কানে তুলো গুঁজে আছেন। প্রতিদিন কেন বিজেপি কর্মীকে কেন খুন হয়েছে মুখ্যমন্ত্রী জবাব দিচ্ছেন না। সাধারণ মানুষ জানতে চাইছে বিরোধী রাজনীতি কি অপরাধ। আমরা বিচার চাই" 

.