ভরদুপুরে চাঞ্চল্য, ব্যাঙ্কের ছাদ থেকে কর্মী এসে পড়লেন নীচের টালির ছাদে

মিহিরবাবু ব্যাংকের টাকা কালেকশন কর্মী ছিলেন। মাস চারেক আগে এই ব্যাংকের কালেকশন কর্মী পার্থ চক্রবর্তী কে হাত পা কেটে নৃশংস ভাবে খুন করা হয়েছিল

Updated By: Jan 25, 2019, 08:54 PM IST
ভরদুপুরে চাঞ্চল্য, ব্যাঙ্কের ছাদ থেকে কর্মী এসে পড়লেন নীচের টালির ছাদে

নিজস্ব প্রতিবেদন: মাস চারেক আগে ডোমজুড়ের এক ব্যাঙ্ক কর্মীকে হাত পা কেটে নৃশংসভাবে খুন করা হয়েছিল। এবার ফের এক অঘটন। ব্যাঙ্কের ছাদ থেকে নীচে টালির চালে এস পড়লেন আর এক কর্মী। অভিযোগ, ব্যাঙ্কের ছাদ থেকে তাঁকে ধাক্কা মেরে ফেলে দেওয়া হয়েছে।

আরও পড়ুন-ইচ্ছা করে মিস্টার মোদীকে জড়িয়ে ধরতে... বললেন ‘অহিংস’ রাহুল

শুক্রবারৃ দুপুর তখন প্রায় একটা। ডোমজুড়ের সলপে বন্ধন ব্যাংকের পাশের বাড়ির টালির চালে সজোরে কিছু পড়ার শব্দ শুনে বাড়ির লোকজন দৌড়ে বাইরে আসেন। দেখেন, গুরুতর জখম অবস্থায় টালির চালে পড়ে রয়েছেন ব্যাংকের কর্মী মিহির মজুমদার। তড়িঘড়ি তাঁকে ভর্তি করা হয় স্থানীয় একটি নার্সিংহোমে।

প্রাথমিকভাবে মনে করা হচ্ছিল মিহিরবাবু হয়ত পড়ে গিয়েছেন। কিন্তু নার্সিংহোমে কিছুটা আছন্ন অবস্থায় মিহির বাবু জানান ব্যাংকের ছাদে ফোনে কথা বলার সময় তাকে কেউ পেছন থেকে ধাক্কা মেরে নীচে ফেলে দিয়েছে। তার এই কথায় চাঞ্চল্য ছড়ায়।

আরও পড়ুন-জামিনের আবেদন নাকচ, ১৪ দিনের জেল হেফাজত প্রযোজক শ্রীকান্ত মোহতার

মিহিরবাবু ব্যাংকের টাকা কালেকশন কর্মী ছিলেন। মাস চারেক আগে এই ব্যাংকের কালেকশন কর্মী পার্থ চক্রবর্তী কে হাত পা কেটে নৃশংস ভাবে খুন করা হয়েছিল। এবারেও টাকা নিয়ে কোনো গন্ডগোল হয়নি তো? এই প্রশ্নই এখন উঠে আসছে।  তবে অনেকে মনে করেছেন ধাক্কা দিয়ে ফেলে দিলে পনের ফুট দূরে ছিটকে পড়া সম্ভব নয়। তাই এটা আত্মহত্যার চেষ্টা হতে পারে। কিন্তু কেন এবং কিভাবে এই ঘটনা ঘটল তা খতিয়ে দেখছে পুলিশ।

মিহির মজুমদার উত্তর চব্বিশ পরগনার হাবরার বাসিন্দা। খবর দেওয়া হয়েছে তার বাড়িতে। তবে এখনও পুলিশে কোনও অভিযোগ দায়ের হয়নি।

.