Howrah: চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে ১০ লাখ টাকা ছিনতাই, সিসিটিভি-বন্দি গোটা অপারেশন

বাঁকড়া আউটপোস্টের পুলিস পরে ওই  'টিপার' সহ দুজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে

Updated By: Aug 23, 2021, 08:51 PM IST
Howrah: চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে ১০ লাখ টাকা ছিনতাই, সিসিটিভি-বন্দি গোটা অপারেশন

নিজস্ব প্রতিবেদন: দোকান থেকে ব্যাঙ্ক টাকা জমা দিতে যাওয়ার পথে বিপুল চাকা ছিনতাই করে নিল দুষ্কৃতীরা। একেবারে ভিড় রাস্তায়। সিসিটিভিতে ধরা পড়ল সেই ছবি। আজ ঘটনাটি ঘটে হাওড়ার বাঁকরা পশ্চিমপাড়া মোড়ের কাছে।

পুলিস সূত্রে খবর, মদের দোকানের কর্মচারী বরুণ প্রামানিক(ছবিতে চেক টি শার্ট পরে) বাজারের ব্যাগে দশ লক্ষ টাকা নিয়ে স্থানীয় একটি রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কে পায়ে হেঁটে জমা দিতে যাচ্ছিলেন। সেই সময় ২ বাইক আরোহী হঠাৎই তার সামনে এসে রাস্তা আটকায়। তাকে ঘিরে ধরে। চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে, মাথায় ভারী কোনও বস্তু দিয়ে আঘাত করে। ঘটনাস্থলেই বেসামাল হয়ে পড়েন বরুণবাবু। তখনই তার হাত থেকে টাকার ব্যাগ ছিনিয়ে নেয় দুষ্কৃতীরা। পালাবার সময় ব্যাগ থেকে এক লক্ষ টাকার একটি বান্ডিল রাস্তায় পড়ে যায়। এরপর ওই দুই বাইক আরোহী জাতীয় সড়ক ধরে উলুবেরিয়ার দিকে পালিয়ে যায়। গোটা অপারেশনটাই ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়।

আরও পড়ুন-ISL খেলার ব্যাপারে আশাবাদী East Bengal কর্তা

মদের দোকানের পক্ষ থেকে বাঁকড়া আউটপোস্টে অভিযোগ দায়ের করলে তদন্তে নামে পুলিস। সিসিটিভি ফুটেজ পরীক্ষা করলে দেখা যায় একজন স্থানীয় এক বাসিন্দা দুষ্কৃতীদের ইঙ্গিত করে ওই কর্মচারীকে চিনিয়ে দিচ্ছে। একইসঙ্গে রাস্তার পড়ে থাকা এক লক্ষ টাকার বান্ডিলটি ওই ব্যক্তি তুলে নিয়ে যায়।

বাঁকড়া আউটপোস্টের পুলিস পরে ওই  'টিপার' সহ দুজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। মদের দোকানের এক কর্মচারী পার্থ সামন্ত জানিয়েছেন, ওই টিপার প্রায়ই তাদের দোকানে আসত। ব্যাঙ্কে টাকা দিতে যাওয়ার বিষয়টি তার নজরে ছিল। তাই প্রথমেই তাকে সন্দেহ হয় এবং তা পুলিসকে জানানো হয়।

আরও পড়ুন-চার মাস কেটে গিয়েছে, কোভিড সম্পূর্ণ নিয়ন্ত্রণে, শীঘ্রই ভোট ঘোষণা করা উচিত: Mamata 

এদিকে আহত বরুণ প্রামাণিককে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। বরুণবাবু জানিয়েছেন, গত ৩০ বছর ধরে তিনি এই একই কাজ করছেন। কোনোওদিন এমন ঘটনা ঘটেনি। আজ সকালে যখন এই ঘটনা ঘটে তখন হতভম্ব হয়ে গিয়েছিলাম।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.