ISL খেলার ব্যাপারে আশাবাদী East Bengal কর্তা

এখনও আইএসএল খেলার আশায় লাল-হলুদ

Updated By: Aug 23, 2021, 06:20 PM IST
ISL খেলার ব্যাপারে আশাবাদী East Bengal কর্তা

নিজস্ব প্রতিবেদন: ইস্টবেঙ্গল (East Bengal) এখনও আইএসএল (ISL 2021) খেলার ব্যাপারে আশাবাদী। সোমবার সাংবাদিক বৈঠক করে জানিয়ে দিল লেসলি ক্লডিয়াস সরণির শতাব্দী প্রাচীন ক্লাব। এদিন সকাল থেকেই ভারতীয় ফুটবল ইস্টবেঙ্গলময়। বিনিয়োগকারী সংস্থা শ্রী সিমেন্টে (Shree Cement) বিনা শর্তে ইস্টবেঙ্গলকে স্পোর্টিং রাইট ফিরিয়ে দেওয়ার খবরেই ময়দানে শোরগোল পড়ে যায়। জানা যায় যে ইস্টবেঙ্গলকে চিঠি দিয়ে শ্রী সিমেন্ট জানিয়ে দিয়েছে যে, আর নতুন করে  চুক্তি করতে আগ্রহী নয় হরিমোহন বাঙুর অ্যান্ড কোং। 

এদিন বিকেলে ক্লাব তাঁবুতে সাংবাদিক বৈঠকে বসেছিলেন ইস্টবেঙ্গল সভাপতি প্রণব দাশগুপ্ত, সাধারণ সচিব কল্যাণ মজুমদার ও ক্লাব কর্তা তথা এক্সিকিউটিভ কমিটির সদস্য দেবব্রত সরকার। মিডিয়াকে তিনি শুরুতেই বলেন, "আমরা শ্রী সিমেন্ট বা তাদের কোনও সংস্থার থেকে চিঠি পাইনি। চিঠি আসার পরেই সিদ্ধান্ত নেব আমরা। আপাতত পরিস্থতির ওপর নজর রাখছি। আপাতত এই বিষয়ে কিছু বলতে চাই না।"

East Bengal: এক বছর ধরে কথা চালালেন কেন? শ্রী সিমেন্টের সিদ্ধান্তে বিরক্ত Mamata

এদিন নবান্নের সভাঘরে সাংবাদিক বৈঠকের সময় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) মুখেও উঠে আসে ইস্টবেঙ্গল-শ্রী সিমেন্ট প্রসঙ্গ। কারণ তাঁর উপস্থিতিতেই গতবার চুক্তি হয়েছিল ক্লাব ও বিনিয়োগকারী সংস্থার। এদিন মমতা বলেন,"একটা ক্লাবকে এতদিন ধরে ঝুলিয়ে রেখে, শেষ মুহূর্তে বলছে আমি কিছু করতে পারব না! এর জন্য আমরা প্রত্যেকে দুঃখিত এবং বিরক্ত।"  এই প্রসঙ্গে নীতু সরকার বলেন," মুখ্যমন্ত্রী যেখানে বিরক্ত। আমাদের আর কিছু বলার থাকতে পারে না। আমরা মাননীয়ার বক্তব্য শুনেছি। উনি ডাকলে আমরা যাব।"

আইএসএল খেলার প্রসঙ্গে লাল-হলুদের শীর্ষ কর্তার সংযোজন, "আমরা আইপিএল মিস করব না। কোনও না কোনও পজিটিভ কিছু হবেই। আমরা আইএসএল খেলার ব্যাপারে আশাবাদী। ইস্টবেঙ্গল ক্লাব কখনই সমর্থকদের নিরাশ করেনি। ভবিষ্যতেও করবে না। আজ আমরা সকলে এখানে রয়েছি। ভবিষ্যতেও সমষ্ঠিগত ভাবে সিদ্ধান্ত নেওয়া হবে। আমাদেক সব সিদ্ধান্ত নির্ভর করছে চিঠি পাওয়ার পরেই।" এখন দেখার ইস্টবেঙ্গলের ভবিষ্য়ত কোন দিকে এগিয়ে যায়!

 

.