নম্বর এত কম কেন; স্কুলে ভাঙচুর, গেটে তালা দিয়ে তুলকালাম পুড়য়াদের

ঘটনার খবর পেয়ে ছুটে আসে ডোমকল থানার পুলিস। পরিস্থিতি সামাল দিতে তারা পড়ুাদের সঙ্গে কথা বলেন

Updated By: Jul 26, 2021, 04:18 PM IST
নম্বর এত কম কেন; স্কুলে ভাঙচুর, গেটে তালা দিয়ে তুলকালাম পুড়য়াদের

নিজস্ব প্রতিবেদন: উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফলাফল প্রকাশ হওয়ার পরই রাজ্যের বিভিন্ন এলাকা থেকে বিক্ষোভের খবর আসছে। কোথাও ফেল করিয়ে দেওয়ার অভিযোগ, কোথাও আবার ঠিকঠাক নম্বর না দেওয়ার অভিযোগে তোলপাড় করছেন পড়ুয়ারা। কম নম্বর দেওয়ার অভিযোগে, আজ ডোমকলের একটি স্কুলে তোলপাড় করে পড়ুয়ারা।

আরও পড়ুন-গ্রামের ভ্যাকসিনেশন প্রক্রিয়ার কী অবস্থা? কেন্দ্রকে প্রশ্ন কলকাতা হাইকোর্টের

সোমবার ডোমকলের রাইপুর হাইস্কুলে উচ্চ মাধ্যমিক পড়য়াদের মার্কশিট দেওয়া হচ্ছিল। তাই খুব কম সংখ্যক শিক্ষক স্কুলে আসেন। মার্কশিট বিলির কাজ শুরু হতেই বেশকিছু পড়ুয়া স্কুলে বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়ে। তাঁদের দাবি স্কুলের তরফে অত্যন্ত কম নম্বর দেওয়া হয়েছে। এমন নম্বর তাদের প্রাপ্য নয়। পরীক্ষা দিলে এর থেকে অনেক বেশি নম্বর পেত তাঁরা।

ক্ষুব্ধ পড়ুয়ারা স্কুলের গেটে তালা মেরে দেয়। দোতলা থেকে বেঞ্চ, চেয়ার, টেবিল নীচে ফেলে দেয়। ব্যাপক ভাঙচুর চালায় স্কুলে। শিক্ষক ও শিক্ষকর্মীদের স্কুলের ভেতরে আটকে রাখা হয়।

আরও পড়ুন-মন্ত্রী সাবিনা ইয়াসমিনের প্যাডে চাকরির সুপারিশ-চিঠি! তুমুল বিতর্ক মালদহে

ঘটনার খবর পেয়ে ছুটে আসে ডোমকল থানার পুলিস। পরিস্থিতি সামাল দিতে তারা পড়ুাদের সঙ্গে কথা বলেন। এদিন স্কুলে আসেননি প্রধান শিক্ষক। স্কুলের এক শিক্ষাকর্মী জানান, পড়ুয়াদের নম্বর পছন্দ না হলে ফের পরীক্ষা দেওয়ার সুযোগ রয়েছে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.