Malbazar: ঠান্ডা পড়তেই পর্যটকদের ভিড় ডুয়ার্সে! তবে বৃষ্টির জন্য তাঁরা রিসর্টবন্দিই...

Malbazar: সুন্দর আবহাওয়ায় পর্টকদের ভিড় বাড়ছে ডুয়ার্স জুড়ে। মালবাজার, চালসা, মেটেলিতে পর্যটকদের ভিড় লক্ষ করা গেল। তবে সমস্যা হল বৃষ্টি। বহু পর্যটক বৃষ্টির জন্য রিসর্ট থেকে বেরোতেই পারেননি। যার ফলে স্পটে এসেও সমস্যায় পড়েছেন পর্যটকেরা।

Edited By: সৌমিত্র সেন | Updated By: Mar 23, 2024, 05:15 PM IST
Malbazar: ঠান্ডা পড়তেই পর্যটকদের ভিড় ডুয়ার্সে! তবে বৃষ্টির জন্য তাঁরা রিসর্টবন্দিই...

অরূপ বসাক: সামনেই দোল, এমনিতেই ভ্রমণের ঋতু। তবে, অতিরিক্ত গরমে ভ্রমণার্থীদের উৎসাহ কিছু কমে যায়। তবে, এবার আর তা হল না। হঠাৎ ঠান্ডা পড়ে দারুণ আবহাওয়া ডুয়ার্স জুড়ে। গত দু'দিন ধরে ঝিরিঝিরি বৃষ্টির পরে আজ, শনিবার ঝেঁপে বৃষ্টি হল মালবাজার মহকুমায়। যার ফলে ঠান্ডার পরিবেশ তৈরি হয়েছে সর্বত্র। মালবাজারে সকাল থেকে তাপমাত্রা ১৭ ডিগ্রি সেলসিয়াস। যার ফলে, ঠান্ডা আমেজ মহকুমা জুড়ে।

আরও পড়ুন: Kalbaishakhi: দোলের রং ফিকে, জোরাল কালবৈশাখির আতঙ্কে বাংলা...

এই সুন্দর আবহাওয়ায় পর্টকদের ভিড় বাড়ছে ডুয়ার্স জুড়ে। মালবাজার, চালসা, মেটেলিতে পর্যটকদের ভিড় লক্ষ করা গেল। তবে সমস্যা হল বৃষ্টি। বহু পর্যটক বৃষ্টির জন্য রিসর্ট থেকে বেরোতেই পারেননি। যার ফলে স্পটে এসেও সমস্যায় পড়েছেন পর্যটকেরা।

আরও পড়ুন: Hooghly: সামান্য বচসার জেরে মাথায় বাঁশ দিয়ে আঘাত, হাসপাতালে মৃত্যু! কী হল অভিযুক্তের?

শনিবার মালবাজার মহকুমার বিভিন্ন রিসর্টে দেখা গেল পর্যটকদের ভিড়। দেখা গেল, সেজেগুজে তাঁরা রিসর্টেই বসে আছেন। অপেক্ষা করে আছেন, কখন বৃষ্টি কমবে, কখন সাইট সিইং দেখতে বের হবেন! তবে সকাল থেকে দুপুর পর্যন্ত আবহাওয়ার কোনও পরিবর্তন লক্ষ করা যাচ্ছে না। বৃষ্টি হয়েই চলেছে। মাঠঘাট সব জলে ভরে গিয়েছে। যদিও ঘুরতে এসে বেড়াতে যেতে না পারলেও এই আবহাওয়া নিয়ে খুশি পর্যটকেরা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.