Shukna Accident: চলন্ত স্কুটির উপরে এসে পড়ল বিশাল গাছ, ঘটনাস্থলেই থেঁতলে গেলেন ২ আরোহী

পুলিস সূত্রে খবর, এখনও ওই দুজনের পরিচয় জানা যায়নি

Updated By: Jun 28, 2022, 06:51 PM IST
Shukna Accident: চলন্ত স্কুটির উপরে এসে পড়ল বিশাল গাছ, ঘটনাস্থলেই থেঁতলে গেলেন ২ আরোহী

নারায়ণ সিংহ রায়: চলন্ত স্কুটির উপরে এসে পড়ল বিশাল গাছ। ঘটনাস্থলেই মৃত্যু হল ২ আরোহীর। ভয়ঙ্কর এই দুর্ঘটনা ঘটেছে শিলিগুড়ির সুকনায়।

মঙ্গলবার শিলিগুড়ি সংলগ্ন সুকনার মেথিবাড়ির কাছে ৫৫ নম্বর জাতীয় সড়কের উপর দিয়ে স্কুটি চড়ে যাচ্ছিলেন ২ জন। আচমকাই তাদের উপরে এসে পড়ে বিশালাকার একটি গাছ। গাছের ডালের আঘাতে এক আরোহী মাথার খুলি ফেটে যায়। স্কুটি থেকে ছিটকে রাস্তাতে পড়ে যান দুজন। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাদের।

এদিকে পুলিস সূত্রে খবর, এখনও ওই দুজনের পরিচয় জানা যায়নি। উদ্ধার কাজ চালাচ্ছে সুকনা থানার পুলিস।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃষ্টির ফলে ড্রেন ও রাস্তা বোঝা যাচ্ছে না। গাড়ি আস্তে ধীরে চলাচল করলেও দুই যুবক প্রচন্ড গতিতে শিলিগুড়ি থেকে সুকনার দিকে যাচ্ছিলেন। তাদের সামনে একটি মারুতি ভ্যান এসে যায়। স্কুটিটি মারুতি ভ্যানটিকে অতিক্রম করতেই তাদের উপরে একটি গাছ এসে পড়ে। দুজনের সেখানেই মৃত্যু হয়। যান চলাচল বন্ধ হয়ে যায় ৫৫ নম্বর জাতীয় সড়কে। 

ঘটনাস্থলে খবর পেয়ে পৌঁছায় প্রধান নগর থানার পুলিস ও ফায়ার ব্রিগেড। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়। গাছ সরিয়ে যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা চলছে।

আরও পড়ুন-Damodar River: রাত নামতেই শুরু তত্পরতা, অভিনব কায়দায় দামোদরের মাছ লুট করছে মাফিয়ারা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.