ব্যারাকের বাথরুমে কারারক্ষীর ঝুলন্ত দেহ উদ্ধার পুরুলিয়ায়

ব্যারাকের বাথরুমে কারারক্ষীর ঝুলন্ত দেহ উদ্ধারে চাঞ্চল্য ছড়াল। পুরুলিয়া সংশোধনাগারের কর্মী ছিলেন নির্মল পাত্র। সহকর্মীরাই সকালে তাঁর দেহ দেখতে পান। আত্মহত্যা বলেই প্রাথমিক অনুমান পুলিসের। তবে অন্য দিক গুলিও খতিয়ে দেখছে পুলিস। গত কয়েকদিনে নির্মলের আচরণ কেমন ছিল, কারও সঙ্গে তাঁর সম্পর্কের অবনতি হয়েছিল কিনা, সেটাও তদন্ত করে দেখছে পুলিস।

Updated By: Jul 6, 2017, 11:02 PM IST
ব্যারাকের বাথরুমে কারারক্ষীর ঝুলন্ত দেহ উদ্ধার পুরুলিয়ায়

ওয়েব ডেস্ক: ব্যারাকের বাথরুমে কারারক্ষীর ঝুলন্ত দেহ উদ্ধারে চাঞ্চল্য ছড়াল। পুরুলিয়া সংশোধনাগারের কর্মী ছিলেন নির্মল পাত্র। সহকর্মীরাই সকালে তাঁর দেহ দেখতে পান। আত্মহত্যা বলেই প্রাথমিক অনুমান পুলিসের। তবে অন্য দিক গুলিও খতিয়ে দেখছে পুলিস। গত কয়েকদিনে নির্মলের আচরণ কেমন ছিল, কারও সঙ্গে তাঁর সম্পর্কের অবনতি হয়েছিল কিনা, সেটাও তদন্ত করে দেখছে পুলিস।

এদিকে, হলদিয়া স্টেশন থেকে গ্রেফতার কুখ্যাত দুষ্কৃতী আজগর মল্লিক। গোপন সূত্রে খবর পেয়ে তাকে নিজেদের হেফাজতে নেয় ভবানীপুর থানার পুলিস। গত মাসের ২৩ তারিখ পূর্ব মেদিনীপুরের ভবানীপুর থানার লক আপ থেকে পালিয়ে যায় আজগর। তারপর মোবাইল টাওয়ার লোকেশন খতিয়ে দেখে আজগরকে গ্রেফতার করে পুলিস। (আরও পড়ুন- পরিস্থিতি খতিয়ে দেখতে বসিরহাটে যাচ্ছে বিজেপির কেন্দ্রীয় প্রতিনিধি দল)

.