বাপের বাড়ি থেকে টাকা আনেনি, অন্তঃসত্ত্বা স্ত্রী পেটে লাথি মারল স্বামী

বিয়ের পর থেকেই বাপের বাড়ি থেকে টাকাপয়সা নিয়ে আসার জন্য শুরু হয় অত্যাচার।

Updated By: Jul 9, 2018, 07:34 PM IST
বাপের বাড়ি থেকে টাকা আনেনি, অন্তঃসত্ত্বা স্ত্রী পেটে লাথি মারল স্বামী

নিজস্ব প্রতিবেদন: পণের টাকার দাবিতে ৮ মাসের অন্তঃসত্ত্বাকে মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দিল স্বামী ও শ্বশুরবাড়ির লোকেরা। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে উত্তরদিনাজপুর জেলার ইটাহারে। গুরুতর জখম অবস্থায় ওই গৃহবধূ  বর্তমানে রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিত্সাধীন।

জানা গেছে, বছর সাতেক আগে ইটাহারের পারের গ্রামের বসিন্দা সাত্তার আলির সঙ্গে বিয়ে হয় ওই গৃহবধূর। অভিযোগ, বিয়ের পর থেকেই বাপের বাড়ি থেকে টাকাপয়সা নিয়ে আসার জন্য শুরু হয় অত্যাচার। স্বামী, শ্বশুরবাড়ির লোকেরা মিলে প্রায় প্রতিদিনই ওই গৃহবধূকে মারধর করত।

হাসপাতালের বিছানায় শুয়ে ওই গৃহবধূ জানিয়েছেন, রবিবার রাতেও স্বামী সাত্তার আলি তাঁকে বাপের বাড়ি থেকে টাকা নিয়ে আসতে বলে। স্বামীর সেই প্রস্তাবে বেঁকে বসেন তিনি। আর তারপরই অন্তঃসত্ত্বা স্ত্রীর উপর চড়াও হয় সাত্তার।

আরও পড়ুন, বৌভাতের নিমন্ত্রণ রক্ষা করতে এসে সেফটি ট্যাঙ্কে পড়ে মৃত্যু কনেযাত্রীর

অভিযোগ, ৮ মাসের অন্তঃসত্ত্বা ওই গৃহবধূর পেটে লাথি, মুখে ঘুষি মারা হয়। মারধরের পর রাতের অন্ধকারেই তাঁকে বাড়ি থেকে বের করে দেওয়া হয়। গুরুতর অসুস্থ অবস্থায় এরপর ওই গৃহবধূকে উদ্ধার করেন স্থানীয়রা। তাঁরাই তাঁকে হাসপাতালে ভর্তি করে দেন।

এই ঘটনায় স্বামী ও শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধে ইটাহার থানায় অভিযোগ দায়ের করেছে ওই গৃহবধূর বাপের বাড়ির লোকেরা। ঘটনার তদন্ত শুরু করেছে ইটাহার থানার পুলিশ।

.