ICSE Result 2022: আইসিএই-র ফলাফলে রাজ্যে শীর্ষ ৯ জনের তালিকায় আসানসোলের আলিয়া

আলিয়ার সাফল্যে খুশি তার পরিবার ও স্কুলের শিক্ষক শিক্ষিকারা। আত্মীয় পরিজন তো বটেই তাকে ভিডিয়ো কলে শুভেচ্ছা জানিয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী

Updated By: Jul 18, 2022, 01:49 PM IST
ICSE Result 2022: আইসিএই-র ফলাফলে রাজ্যে শীর্ষ ৯ জনের তালিকায় আসানসোলের আলিয়া

বাসুদেব চট্টোপাধ্যায়: আইসিএসই-র দশম শ্রেণির ফলাফলে রাজ্যে ৯৯.৬০ শতাংশ নম্বর পেয়ে প্রথম স্থানে রয়েছে রাজ্যে ৯ পড়ুয়া। সেই তালিকায় রয়েছে আসানসোলের আলিয়া রাফাত। আসানসোলের অ্যাসেম্বলি অব গড চার্চ স্কুলের ছাত্রী আলিয়া ৫০০ নম্বরের মধ্যে পেয়েছে ৪৯৮।

আসানসোলের ইসমাইল ষষ্ঠীনগরের বাসিন্দা আলিয়ার রেজাল্ট নিয়ে তার পাড়ায় রীতিমতো হইচই পড়ে গিয়েছে। বাবা মহম্মদ আফসার আলম প্রাইমারি স্কুলের শিক্ষক। মা গৃহবধূ। বাড়িতে টিভি নেই। একেবারে মধ্যবিত্ত পরিবার।

বাড়িতে বিনোদনের কোনও সুযোগ না থাকায় বিভিন্ন ধরনের গল্পের বই পড়তে ভালোবাসে আলিয়া। তবে তার জন্য স্কুলের পড়ায় কোনও ফাঁকি ছিল না। রোজ নিয়ম করে ৭-৮ ঘণ্টা পড়তো আলিয়া। এমনটাই দাবি তার পরিবারের।

আইসিএসই তো হল। এবার লক্ষ্য কী? আলিয়া জানিয়েছে সে ডাক্তার হতে চায়। সেই লক্ষ্যেই পড়াশোনা শুরু করে দিয়েছে।

আলিয়ার সাফল্যে খুশি তার পরিবার ও স্কুলের শিক্ষক শিক্ষিকারা। আত্মীয় পরিজন তো বটেই তাকে ভিডিয়ো কলে শুভেচ্ছা জানিয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

আরও পড়ুন-GST: জিএসটি-র ধাক্কায় বাড়ছে দাম, বিপাকে সাধারণ মানুষ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.