মুকুল-পুত্র শুভ্রাংশু কি এবার বিজেপিতে? অর্জুন সিংয়ের মন্তব্য নয়া জল্পনা

শুভ্রাংশু রায় কি তবে বিজেপিতে যোগ দিচ্ছেন? খবরটা অনেক আগে থেকে হাওয়ায় ভাসলেও এবার অর্জুন সিংয়ের কথায় তার ইঙ্গিত মিলল কিছুটা। বৃহস্পতিবার অর্জুন সিং বলেন, ''শুভ্রাংশু আমাদের ঘরের ছেলে।  ও ঘরেই ফিরে আসবে।''  এদিন শুভ্রাংশু রায়ের খাস তালুকে ভোট প্রচারে গিয়ে এই কথাই বললেন বিজেপী প্রার্থী অর্জুন সিং।

Updated By: Apr 25, 2019, 05:06 PM IST
 মুকুল-পুত্র শুভ্রাংশু কি এবার বিজেপিতে? অর্জুন সিংয়ের মন্তব্য নয়া জল্পনা

নিজস্ব প্রতিবেদন: শুভ্রাংশু রায় কি তবে বিজেপিতে যোগ দিচ্ছেন? খবরটা অনেক আগে থেকে হাওয়ায় ভাসলেও এবার অর্জুন সিংয়ের কথায় তার ইঙ্গিত মিলল কিছুটা। বৃহস্পতিবার অর্জুন সিং বলেন, ''শুভ্রাংশু আমাদের ঘরের ছেলে।  ও ঘরেই ফিরে আসবে।''  এদিন শুভ্রাংশু রায়ের খাস তালুকে ভোট প্রচারে গিয়ে এই কথাই বললেন বিজেপী প্রার্থী অর্জুন সিং।

 

c

 

সম্প্রতি শুভ্রাংশু রায় সোশ্যাল মিডিয়ায় দু’লাইনের একটি পোস্ট করেন। তাতে লেখেন, “অপমান হতে হতে দেওয়ালে ঠেকেছে পিঠ, অগ্নিপরীক্ষা দিতে দিতে হৃদয়টা পুরো ঝলসে গেছে।” এই পোস্ট ভাইরাল হতেই রাজনৈতিক মহলে নানা প্রশ্ন উঠতে শুরু করে। 

নোডাল অফিসার অর্ণব রায় নিখোঁজের পিছনে প্রণয় যোগ? দানা বাঁধছে রহস্য
রাজনৈতিক মহলের একাংশ দাবি করে, তৃণমূলে লাগাতার অপমানিত হতে হচ্ছে মুকুল পুত্রকে। এমনকি তাঁকে দলের কোনও গুরুত্বপূর্ণ বৈঠকেও ডাকা হচ্ছে না।তাই শীঘ্রই দল ছাড়ার সিদ্ধান্ত নিতে পারেন তিনি।
অর্জুন সিংয়ের বিজেপিতে যোগ দেওয়ার পরপরই শুভ্রাংশু রায়েরও তৃণমূল ছাড়ার জল্পনা জোরালো হয়ে ওঠে। যদিও শুভ্রাংশু রায় আগেও বলেন, ''আমি তৃণমূলে ছিলাম, আছি, থাকব।'' প্রসঙ্গত, বুধবারই দীনেশ ত্রিবেদীর মিছিলে শুভ্রাংশ বলেন, ''সবচেয়ে বেশি ভোটে  জিতাবে।'' এরপরও অর্জুন সিংয়ের এদিনের মন্তব্যে জল্পনা থেকেই যাচ্ছে।  

.