রাজভবনের ওপরে নজরদারি শুধু নয়; নথিও সরানো হচ্ছে, কৈলাশকে জানালেন রাজ্যপাল

সোমবার রাজ্যপালের সঙ্গে রাজভবনে সাক্ষাত করেন বিজেপির সর্বভারতীয় নেতা কৈলাশ বিজয়বর্গীয়

Reported By: অঞ্জন রায় | Edited By: সিকান্দর আবু জ়াফর | Updated By: Aug 17, 2020, 04:09 PM IST
রাজভবনের ওপরে নজরদারি শুধু নয়; নথিও সরানো হচ্ছে, কৈলাশকে জানালেন রাজ্যপাল
ছবি-নিজস্ব

নিজস্ব প্রতিবেদন: রবিবার একবারে সাংবাদিক সম্মেলন করে রাজভবনে নজরদারি করা হচ্ছে বলে অভিযোগ করেন রাজ্যপাল জগদীপ ধনখড়। এনিয়ে এবার সুর চড়াচ্ছে রাজ্য বিজেপিও। রাহুল সিনহা থেকে মুকুল রায়, এমনকি এনিয়ে সরব হয়েছেন রবিবার কলকাতায় মুকুল রায়ের সঙ্গে বৈঠকে যোগ দিতে আসা কৈলাশ বিজয়বর্গীয়ও।

আরও পড়ুন-আদিবাসী অনুষ্ঠানে যোগ দেন ৭ দিন আগেই! করোনায় আক্রান্ত কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী 

সোমবার রাজ্যপালের সঙ্গে রাজভবনে সাক্ষাত করেন বিজেপির সর্বভারতীয় নেতা কৈলাশ বিজয়বর্গীয়। শনিবার স্বাধীনতা দিবসে পতাকা উত্তোলনকে কেন্দ্র করে হওয়া সংঘর্ষে হুগলির খানাকুলে নিহত হন বিজেপি কর্মী সুদর্শন প্রামাণিক। এনিয়ে রাজ্যপালের সঙ্গে কথা বলেন তিনি। বিজয়বর্গীয় বলেন, খানাকুলে বিজেপি কর্মী খুনের বিষয়টি রাজ্যপালকে জানিয়েছি। এই ধরনের ঘটনা ঘটছে আসলে প্রশাসনের কারণে।

এদিকে, রাজভবনের ওপরে নজরদারি অভিযোগ নিয়েও সরব হন বিজয়বর্গীয়। তিনি বলেন, 'রাজ্যপাল আমাকে জানালেন, রাজভবন থেকে নথিও সরানো হচ্ছে। আগে জানতাম ফোন ট্যাপ হয়। এখন নথি সরানো হচ্ছে। বিষয়টি নিয়ে আমরা কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে আলোচনা করব।' সূত্রের খবর, বিষয়টি নিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রীর কাছেও যেতে পারে রাজ্য বিজেপি।

আরও পড়ুন-দিলীপ ঘোষের সঙ্গে কোনও দ্বন্দ্ব নেই, বিজয়বর্গীয়র সঙ্গে বৈঠক শেষে জল্পনা ওড়ালেন মুকুল  

অন্যদিকে, রাজ্যপালের অভিযোগ নিয়ে সরব মুকুল রায় ও রাহুল সিনহাও। মুকুল রায় সোমবার বলেন, রাজ্যপাল যে অভিযোগ করেছেন তা অত্যন্ত গুরুতর। এনিয়ে পূর্ণাঙ্গ তদন্ত হওয়া উচিত। মুকুলের পাশাপাশি রাহুল সিনহাও এনিয়ে সুর চড়িয়েছেন। রাহুল এক ভিডিয়ো বার্তার বলেন, রাজ্যপাল অভিযোগ করেছেন রাজভবনের ওপরে নজরদারি চালানো হচ্ছে। রাজভবনের নথিও পাচার করা হচ্ছে। এ অত্যন্ত গুরুত্বপূর্ণ অভিযোগ। এর নিরপেক্ষ তদন্ত হওয়া প্রয়োজন। একইসঙ্গে রাজ্যপালকে যে ভাষায় সাংসদ মহুয়া মৈত্র আক্রমণ করেছেন তা অত্যন্ত নিন্দাজনক বলে মন্তব্য করেছেন রাহুল সিনহা।

.