মাধ্যমিকের প্রস্তুতির সময়ে মাইকিং-এর তাণ্ডব? হোয়াটসঅ্যাপ করুন কলকাতা পুলিসকে

বেশ কিছু বছর ধরেই পরীক্ষার্থীদের কথা মাথায় রেখে একাধিক ব্যবস্থা নিয়েছে পর্ষদ। পাশাপাশি তৎপর কলকাতা পুলিসও। জানানো হয়েছে, মাইকিং বা উচ্চ স্বরে গান ইত্যাদির মতো যে কোনও সমস্যায় ফোন করা যেতে পারে কলকাতা পুলিসের দেওয়া বিশেষ ৪টি নম্বরে। 

Reported By: অর্ণবাংশু নিয়োগী | Updated By: Feb 15, 2020, 05:08 PM IST
মাধ্যমিকের প্রস্তুতির সময়ে মাইকিং-এর তাণ্ডব? হোয়াটসঅ্যাপ করুন কলকাতা পুলিসকে

নিজস্ব প্রতিবেদন: আগামী ১৮ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে মাধ্যমিক পরীক্ষা। হাতে আর মাত্র ২ দিন। এই সময়ে মাইকিং, উচ্চস্বরে গানবাজনা অন্যতম সমস্যার কারণ হয়ে দাঁড়ায় পরীক্ষার্থীদের জন্য। প্রস্তুতিও সমস্যায় পড়তে হয় তাঁদের। যদিও এই সমস্যা নতুন নয়। তবে বেশ কিছু বছর ধরেই পরীক্ষার্থীদের কথা মাথায় রেখে একাধিক ব্যবস্থা নিয়েছে পর্ষদ। পাশাপাশি তৎপর কলকাতা পুলিসও। জানানো হয়েছে, মাইকিং বা উচ্চ স্বরে গান ইত্যাদির মতো যে কোনও সমস্যায় ফোন করা যেতে পারে কলকাতা পুলিসের দেওয়া বিশেষ ৪টি নম্বরে। 

সম্প্রতি এই বার্তা জানিয়েছে নিজের ফেসবুক পেজে একটি পোস্টও শেয়ার করেছেন কলকাতা পুলিসের নগরপাল অনুজ শর্মা। জানিয়েছেন, ১০০ নম্বরে ফোন করার জন্য। এছাড়াও যে কোনও সমস্যায় পরীক্ষার্থীরা ফোন বা হোয়াটসঅ্যাপ করতে পারেন নিম্নলিখিত নম্বরে। নম্বরগুলি হল, ৯৪৩২৬১০৪৪৩, ৯৪৩২৬১০৪৪৬, ৯৮৭৪৯০৩৪৬৫, ৯৪৩২৬২৪৩৬৫। এছাড়াও ইতিমধ্যেই চালু হয়েছে পর্ষদের হেল্পলাইন নম্বরও। পাশাপাশি পরীক্ষার্থীদের শুভেচ্ছা বার্তাও জানিয়েছেন অনুজ শর্মা। 

আরও পড়ুন: ১৮ ফেব্রুয়ারি থেকে শুরু মাধ্যমিক, পরীক্ষা সংক্রান্ত সমস্য়া সমাধানে কাল থেকে চালু কন্ট্রোলরুম