Hooghly: চোর সন্দেহে মহিলাকে চরম হেনস্থা! হাত বেঁধে ঘোরানো হল গোটা গ্রাম...

Tarkeshwar:আবারও চোর সন্দেহে এক মহিলাকে পোস্টে বেঁধে রেখে হেনস্থার ঘটনায় চাঞ্চল্য ছড়াল হুগলির তারকেশ্বরে। পুলিসে খবর না দিয়ে গ্রামবাসীরাই শুরু করল তদন্ত। চুরি যাওয়া সামগ্রী উদ্ধারে মহিলার হাত বেঁধে টোটোতে চাপিয়ে গোটা গ্রামে ঘুরে বেড়াচ্ছে গ্রামের বাসিন্দারা। এরকমই ছবি ধরে পড়ল ওই গ্রামে। পরে একটি পোস্টে বেঁধে রেখে ওই মহিলাকে হেনস্থা করা হয় বলে অভিযোগ।

Updated By: Jul 23, 2024, 05:03 PM IST
Hooghly: চোর সন্দেহে মহিলাকে চরম হেনস্থা! হাত বেঁধে ঘোরানো হল গোটা গ্রাম...

বিধান সরকার-নির্মল পাত্র: আবারও চোর সন্দেহে এক মহিলাকে ইলেকট্রিক পোস্টে বেঁধে রেখে হেনস্থার ঘটনায় চাঞ্চল্য ছড়াল হুগলির তারকেশ্বরে। পুলিসে খবর না দিয়ে গ্রামবাসীরাই শুরু করে চুরির ময়না তদন্ত। চুরি যাওয়া সামগ্রী উদ্ধারে মহিলার হাত বেঁধে টোটো তে চাপিয়ে গোটা গ্রামে ঘুরে বেড়ায় গ্রামের বাসিন্দারা, এরকমই ছবি ধরে পরে। একটি ইলেকট্রিক পোস্টে বেঁধে রেখে ওই মহিলাকে হেনস্থা করা হয়।

আরও পড়ুন- Rahool Mukherjee: রাহুল-ফেডারেশন দ্বন্দ্বে বিশ বাঁও জলে প্রসেনজিত্‍-অনির্বাণের ছবি! পরিচালকের পাশে কমলেশ্বর-রাজ-অনীক...

কিছুদিন আগেই আইন নিজের হাতে তুলে না নেওয়ার আবেদন এবং সন্দেহভাজন কিছু দেখলে পুলিসে খবর দেওয়ার পাশাপাশি থানায় ফোন করতে মাইকিং পোস্টারিং করে সচেতনতা মূলক প্রচার করেছিল হুগলি গ্রামীন পুলিস, তারপরও ঘটল এই ঘটনা। প্রশ্ন উঠছে তাহলে কি এটা প্রশাসনের গাফিলতি?

স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন দুপুরে এক মহিলা ও তার সাথে থাকা এক নাবালককে নিয়ে ভিক্ষা করছিলেন। গ্রামবাসীদের দাবি চাঁদুর এলাকার ভাণ্ডারী পাড়ায় একটি ফাঁকা বাড়িতে ঢুকে টাকা পয়সা চুরি করে চম্পট দেয় ওই মহিলা। এরপরই গ্রামে রটে যায় চুরির ঘটনা। মহিলাকে খোঁজাখুঁজি শুরু করে দেন গ্রামবাসীরা। অবশেষে তারকেশ্বরের চাউল পট্টি এলাকায় ওই মহিলাকে ধরে দুটো হাত বেঁধে টোটোয় চাপিয়ে গ্রামে নিয়ে আসা হয়। একটি পোস্টে বেঁধে শুরু হয় হেনস্থা। গ্রামবাসী এক মহিলা মানসী ভান্ডারী বলেন,'কলে কাপড় কাচছিলাম। সেসময় এক মহিলা ঘরে ঢুকে পড়ে। ঘর থেকে কলসি বের করেছিল। বিছানার চাদর উল্টে কিছু টাকা পয়সা নিয়েছে। আধার কার্ড ব্যাঙ্কের বই সব জলে ফেলে দিয়েছে। ধরব বলে যেতেই মাঠ দিয়ে ছুটে পালায়।

আরও পড়ুন- West Bengal News LIVE Update: বিধানসভার বর্ষাকালীন অধিবেশনের আজ দ্বিতীয় দিন...

এই ঘটনার খবর পেয়ে পুলিসকে খবর দেয় স্থানীয় পঞ্চায়েত প্রধান রাজ কুমার সাঁতরা। প্রায় এক ঘন্টা পর ঘটনাস্থল থেকে মহিলাকে উদ্ধার করে তারকেশ্বর থানার পুলিস। পুলিস জানিয়েছে এলাকায় একটি চুরির ঘটনা ঘটেছে তবে ওই মহিলা চুরির সঙ্গে যুক্ত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। হুগলি গ্রামীন পুলিস সুপার কামনাশীষ সেন জানিয়েছেন, 'মহিলাকে ধরে রেখেছিল। মারধোর করা হয়নি। পুলিস তাকে উদ্ধার করেছে।'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.