close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

সন্দেশখালি খুনের তদন্তে ফরেন্সিক নমুনা সংগ্রহ করল তদন্তকারীরা

গুলি লাগে SI অরিন্দম হালদার, সিভিক ভলান্টিয়ার বাবুসোনা সিং ও ভিলেজ পুলিস বিশ্বজিত্ মাইতির। প্রথমে খুলনা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র, তারপর সোজা কলকাতার বেসরকারি হাসপাতাল

Updated: Nov 9, 2019, 07:17 AM IST
সন্দেশখালি খুনের তদন্তে ফরেন্সিক নমুনা সংগ্রহ করল তদন্তকারীরা
প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদন: সন্দেশখালি খুনের তদন্তে ফরেন্সিক নমুনা সংগ্রহ করল তদন্তকারীরা। এর আগেই খুনের ঘটনায় মূল অভিযুক্ত সহ পাঁচ জনকে গ্রেফতার করে পুলিস। সন্দেশখালির খুলনার পোল পাড়ায় যেখানে দুষ্কৃতীরা পুলিসকে লক্ষ্য করে গুলি চালায় ও পুলিসের দুটি মোটরবাইকে আগুন ধরিয়ে দেয় সেই জায়গার তথ্য ও নমুনা  সংগ্রহ করে ফরেন্সিক দলের প্রতিনিধিরা। বৌ ঠাকুরানি গ্রামে যে দুষ্কৃতীরা তাণ্ডব চালিয়েছে তারা  পোলপাড়ায় আশ্রয় নিয়েছে এমন তথ্যেই অভিযানে গিয়েছিল পুলিস।

অভিযানের নেতৃত্বে ছিলেন সন্দেশখালি থানার SI অরিন্দম হালদার। রাতের অন্ধকারে কলাগাছি নদীর পাড়ে পৌছতেই ছুটে আসতে থাকে গুলি। পাঁচটি বাইকে চড়ে ছিল দুষ্কৃতীরা। রজনী চৌকিদার ঘাটের অন্যপাশে ভেড়ির দিক থেকেই ছোড়া হয় গুলি।

আরও পড়ুন- দুধে সোনা থাকলে, ৪০ হাজার টাকা দরেই দুধ কিনুক বিজেপি নেতারা! দাবি তৃণমূলের

গুলি লাগে SI অরিন্দম হালদার, সিভিক ভলান্টিয়ার বাবুসোনা সিং ও ভিলেজ পুলিস বিশ্বজিত্ মাইতির। প্রথমে খুলনা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র, তারপর সোজা কলকাতার বেসরকারি হাসপাতাল। সেখানেই হয় অস্ত্রোপচার। কিন্তু, শেষরক্ষা হল না। অতিরিক্ত রক্তক্ষরণে মৃত্যু হল ভিলেজ পুলিসকর্মী বিশ্বজিত্ মাইতির। গোটা ঘটনায় তোলপাড় হয়ে ওঠে রাজ্য। শুরু হয় রাজনৈতিক চাপানউতোর। ।