BMC Election: বিজেপির প্রচারে হামলার ঘটনা বিধাননগরে, অভিযোগ অস্বিকার তৃণমূলের

বিজেপি প্রার্থীর অভিযোগ পুলিসকে ফোন করলেও তারা আসেনি

Updated By: Jan 30, 2022, 02:15 PM IST
BMC Election: বিজেপির প্রচারে হামলার ঘটনা বিধাননগরে, অভিযোগ অস্বিকার তৃণমূলের

নিজস্ব প্রতিবেদন: বিধান নগর পৌর নিগমের ৩১ নাম্বার ওয়ার্ডে প্রচারে উত্তেজনা। প্রচারে ছিলেন বিজেপি নেতা শীলভদ্র দত্ত। মহিলাদেরকে মারধরের অভিযোগ উঠেছে। এছাড়াও বিজেপির অভিযোগ শীলভদ্র দত্ত এবং প্রার্থী দেবাশীষ জানাকে হেনস্থা করা হয়েছে। পূর্ত ভবন আইল্যান্ড এর কাছে ঘটে এই ঘটনা। অভিযোগের তির তৃণমূল প্রার্থী  সব্যসাচী দত্তের অনুগামীদের বিরুধ্যে। 

রবিবার সকালে বিধান নগর করপোরেশন এলাকার ৩১ নাম্বার ওয়ার্ডের বিজেপি প্রার্থী তার প্রচারে বের হন। সঙ্গে ছিলেন বিজেপি নেতা শীলভদ্র দত্ত সহ বেশ কিছু মহিলা কর্মী। অভিযোগ উঠছে যে যখন তারা প্রচার করছিলেন সেই সময় বেশ কিছু যুবক তাদের পিছু নেয়। এর পর পূর্ত ভবন আইল্যান্ড এর কাছাকাছি যেতেই মহিলাদের ওপর চড়াও হয় ওই যুবকরা। 

আরও পড়ুন: Jagdeep Dhankhar:'লোক বলছে বাংলা গণতন্ত্রের গ্যাস চেম্বারে পরিণত হচ্ছে', রাজ্যকে ফের নিশানা ধনখড়ের

এরপরে প্রার্থী এবং শীলভদ্র দত্ত  ওই এলাকায় এলে শীলভদ্র দত্তের জামার কলার ধরে গাড়ি থেকে নামিয়ে হেনস্থা করে হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ। গাড়ি এবং প্রচারের মাইক ভাঙচুর করে তার। বিজেপি প্রার্থীর অভিযোগ পুলিসকে ফোন করলেও তারা আসেনি। এর পর কোনো রকমে তারা ওখান থেকে বেরিয়ে আসেন বলে জানা গেছে। ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। এই ঘটনায় অভিযোগের তির ওই ওয়ার্ডের তৃণমূল প্রার্থী সব্যসাচী দত্তের অনুগামীদের বিরুদ্ধে। 

এই ঘটনা নিয়ে ৩১ নাম্বার ওয়ার্ডের তৃণমূল প্রার্থী সব্যসাচী দত্ত জানান, "অবান্তর কথা,মিডিয়ার সামনে বেঁচে থাকতে চায় আর কিছু না"।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.