close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

মুক্ত বাতাসে শ্বাস নিতে পেরে ভাল লাগছে, সাসপেন্ড হওয়ার পর বললেন শুভ্রাংশু

এদিন শুভ্রাংশু বলেন, অনেকদিন পর খোলা হাওয়ায় ঘুরব। তৃণমূল নেতাদের সন্দেহে জেরে যে দমবন্ধকর পরিস্থিতি তৈরি হয়েছিল তার থেকে মুক্তি পেলাম। এই দলে কিছু করলেও দোষ, না করলেও দোষ।

Updated: May 24, 2019, 06:51 PM IST
মুক্ত বাতাসে শ্বাস নিতে পেরে ভাল লাগছে, সাসপেন্ড হওয়ার পর বললেন শুভ্রাংশু

কমলিকা সেনগুপ্ত

অনেকদিন পর খোলা হাওয়ায় শ্বাস নিতে পারব। দল থেকে সাসপেন্ড হওয়ার পর প্রথম প্রতিক্রিয়ায় Zee ২৪ ঘণ্টাকে এমনটাই বললেন শুভ্রাংশু রায়। এদিন তৃণমূলকে পালটা আক্রমণ করেন তিনি। 

 

এদিন শুভ্রাংশু বলেন, অনেকদিন পর খোলা হাওয়ায় ঘুরব। তৃণমূল নেতাদের সন্দেহে জেরে যে দমবন্ধকর পরিস্থিতি তৈরি হয়েছিল তার থেকে মুক্তি পেলাম। এই দলে কিছু করলেও দোষ, না করলেও দোষ। এই দলে শুধু মারদাঙ্গা, আর মানুষকে ছোট করা। এছাড়া তৃণমূলে আর কিছু নেই। 

বলে রাখি, শুক্রবার বিকেলে এক সাংবাদিক বৈঠকে শুভ্রাংশুকে ৬ বছরের জন্য দল থেকে সাসপেন্ডের কথা ঘোষণা করেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। বলেন, সম্প্রতি দলে থেকে দল ভাঙানোর কাজ করছিলেন শুভ্রাংশু। দলবিরোধী কথাবার্তা বলছিলেন ও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছিলেন। তার ফলে শুভ্রাংশুকে বহিষ্কারের সিদ্ধান্ত নিয়েছে তৃণমূলের শৃঙ্খলারক্ষা কমিটি। 

এদিন পার্থ চট্টোপাধ্যায়কেও ছাড়েননি শুভ্রাংশু। নাম না করে পার্থবাবুকে তাঁর প্রশ্ন, যিনি আমাকে সাসপেন্ডের সিদ্ধান্ত ঘোষণা করেছেন তাঁর দায়িত্বে যে সব এলাকায় ছিল সেখানেও তো হেরেছে দল। তাঁর কাছে জবাবদিহি চাওয়া হবে তো? 

মুকুলপুত্রের বিজেপিতে যোগদান নিয়ে দীর্ঘদিন ধরেই রাজ্য রাজনীতিতে জল্পনা চলছিল। তিনি বিজেপিতে যোগদান করতে চলেছেন বলে বারবার খবর ছড়ালেও শেষ পর্যন্ত আর তা ঘটেনি। এদিন তৃণমূল তাঁকে সাসপেন্ড করায় বিনা বাধায় বিজেপিতে যোগদান করতে পারবেন তিনি। এতে কোপ পড়বে না তাঁর বিধানসভার সদস্যপদেও।