ফের উত্তপ্ত Jagaddal, রাতে রাস্তার আলো নিভিয়ে চলল মুহুর্মুহু বোমাবাজি, গ্রেফতার ৩

১০টি বাড়িতে দুষ্কৃতীদের বিরুদ্ধে লুঠপাট চালানোর অভিযোগ।

Updated By: Jun 5, 2021, 12:48 PM IST
ফের উত্তপ্ত Jagaddal, রাতে রাস্তার আলো নিভিয়ে চলল মুহুর্মুহু বোমাবাজি, গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদন: ফের উত্তপ্ত উত্তর ২৪ পরগনার জগদ্দল। শুক্রবার রাতে রাস্তার আলো নিভিয়ে চলল মুহুর্মুহু বোমাবাজি। ১০টি বাড়িতে লুঠপাট চালানোর অভিযোগ। এই ঘটনায় এখন পর্যন্ত গ্রেফতার তিন। এলাকায় বসেছে পুলিসি পিকেট।

অভিযোগ, শুক্রবার রাত ১২টা নাগাদ জগদ্দলের পালঘাট রোডে এই বোমাবজির ঘটনা ঘটে। রাস্তার আলো নিভিয়ে প্রায় ৪০টি বোমা ছোড়ে দুষ্কৃতীরা। ওই এলাকারই ১০টি বাড়িতে লুঠপাট চালানো হয়। চলে ভাঙচুর। বেশ কয়েক ঘণ্টা তাণ্ডব চালিয়ে এলাকা থেকে ছাড়ে দুষ্কৃতীরা। এই ঘটনায় এখন পর্যন্ত তিনজনকে গ্রেফতার করেছে পুলিস। এলাকায় বসেছে পুলিসি পিকেট।

আরও পড়ুন: সালিসি সভায় তিন তালাক স্বামীর! জলপাইগুড়িতে পুলিসের দ্বারস্থ গৃহবধূ

আরও পড়ুন: পড়া বলতে না পারার শাস্তি‌! হাওড়ায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে 'বেধড়ক মার' গৃহশিক্ষকের

এই ঘটনায় রাজনৈতিক রঙও লেগেছে। যাঁদের বাড়িতে লুঠপাট চলেছে তাঁরা বিজেপি সমর্থক বলে দাবি গেরুয়া শিবিরের। তাই এই ঘটনায় তৃণমূলকে কাঠগড়ায় তুলেছে বিজেপি। অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। পালটা বিজেপির বিরুদ্ধেই বোমবাজির অভিযোগ করেছে শাসকদল। আতঙ্কে শনিবার সকালেও থমথমে গোটা এলাকা। থানা থেকে ঢিল ছোঁড়া দূরত্বে এই ঘটনা ঘটলে সাধারণ মানুষের নিরাপত্তা কোথায়? উঠছে প্রশ্ন।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)