Arjun Singh: অর্জুন সিং 'ডিভোর্সি' নেতা, তৃণমূল সংসদকে নিশানা দলেরই বিধায়কের

Arjun Singh: কয়েকদিন ধরেই অর্জুন সিংয়ের সঙ্গে সোমনাথ শ্যামের বিষদগার থামছে না। এলাকার তৃণমূল কর্মী-সমর্থকদের মধ্যেই প্রশ্ন, এই আকচাআকচি কবে কমবে? এনিয়ে অর্জুন সিং বলেন, হাতি বাজারে চলে আর কুকুর চিত্কার করে

Updated By: Dec 12, 2023, 02:10 PM IST
Arjun Singh: অর্জুন সিং 'ডিভোর্সি' নেতা, তৃণমূল সংসদকে নিশানা দলেরই বিধায়কের

বরুণ সেনগুপ্ত: তৃণমূল বনাম তৃণমূল। ব্যারাকপুর শিল্পাঞ্চলে তৃণমূল বিধায়ক বিঁধলেন দলেরই সাংসদকে। অর্জুন সিংকে নিশানা করলেন জগদ্দলের বিধায়ক সোমনাথ শ্যাম। অর্জুন সিংকে ডিভোর্সি নেতা বলেও কটাক্ষ করলেন সোমনাথ। পাশাপাশি তাঁর দাবি, অর্জুনের সঙ্গে যাঁরা থাকেন তারা সবাই দলবদলু। তারা কখন কেন দিকে থাকেন তারা নিজেরাই জানেন না।

আরও পড়ুন-রাজ্যের বকেয়া আদায়ে দরবার, ২০ ডিসেম্বর মোদী-মমতা বৈঠক!

সোমনাথ শ্যাম বলেন, সবসময়ে একই কথা বলেন। ওঁর সঙ্গে কয়েকটা খরগোশ, ইঁদুর রয়েছে। সেগুলো মাঝমাঝে তিডিং বিড়িং করে ওঠে। তারা সব দলবদলু নেতা। কখনও বিজেপি, কখনও টিএমসি, কখনও কংগ্রেস। তারা এখন লেকচার দিচ্ছে। তাদের লেকচার শুনে আমাদের রাজনীতি করতে হবে! ২০১৯ সালে আমি তৃণমূল কংগ্রেসে এসেছি। কিন্তু অনেকেই আমার পরে এসেছে। কিন্তু আপনি ডিভোর্সি নেতা। আপনি এই পরিবার ছেড়ে অন্যের হাত ধরে ২-৪ বছর অন্যের সংসার করে এলেন। আবার কি চাইছেন এই সংসারে ফিরে এসে পুরোন মর্যাদা পাবেন? এখন বলছেন জন্মলগ্ন থেকে ছিলাম। জন্মলগ্ন থেকে থাকলে চলে গেলেন কেন?    
 
কয়েক দিন ধরেই অর্জুন সিংয়ের সঙ্গে সোমনাথ শ্যামের বিষদগার থামছে না। এলাকার তৃণমূল কর্মী-সমর্থকদের মধ্যেই প্রশ্ন, এই আকচাআকচি কবে কমবে? এনিয়ে অর্জুন সিং বলেন, হাতি বাজারে চলে আর কুকুর চিত্কার করে। তার কি জবাব দিতে হবে? এরকম লোকজন দলে এসে দলের কতটা ক্ষতি করছে তা দল বুঝবে। দলকে আমার কিছু বলার প্রয়োজন নেই। মিডিয়া দেখাচ্ছে। আমি শুধু এটাই বলব যে হাতি হাঁটবে। কুকুর চিত্কার করবে। চিত্কার করতে দিন।

দলের মধ্য়েই এই কাদা ছোড়ছুড়ির বিষয়টি ভাটপাড়া পৌরসভার উপ-পৌরপ্রধান তথা ভাটপাড়া শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি স্বীকার করেই নিচ্ছেন এই ভাবে নিজেদের মধ্যে যদি কলহ লেগেই থাকে তাতে আখেরে দলের ক্ষতি হচ্ছে। দলের ভাবমূর্তি নষ্ট হচ্ছে। প্রত্যেকেই যখন ভোটের ময়দানে লড়াই করবেন তখন ঘাসের উপর জোড়া ফুল চিহ্ন নিয়েই কিন্তু লড়াই করতে হবে। তাই প্রত্যেকের শুভ বুদ্ধি হোক এবং একে অপরের বিরুদ্ধে বলা বন্ধ করুন। তাতে দলের ভালো হবে।
তৃণমূল কর্মীরা সামনে কিছু না বলতে চাইলেও তারাও চান এই সমস্যার সমাধান হোক।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.