Jalpaiguri: ঠিক ছিল বিয়ে হবে! তার আগেই নাবালক যুগল ঘটিয়ে ফেলল মারাত্মক কাণ্ড, স্তম্ভিত সবাই...

Jalpaiguri minor couple: দুই পরিবারের মধ্যে আলোচনা হয়। এটাও ঠিক হয় যে, প্রাপ্তবয়স্ক হলেই তাদের বিয়ে দেওয়া হবে। কিন্তু তার মাঝেই এই ঘটনা...

Updated By: May 21, 2024, 12:18 PM IST
Jalpaiguri: ঠিক ছিল বিয়ে হবে! তার আগেই নাবালক যুগল ঘটিয়ে ফেলল মারাত্মক কাণ্ড, স্তম্ভিত সবাই...
ছবিটি প্রতীকী

প্রদ্যুৎ দাস: ময়নাগুড়িতে প্রেমিক-প্রেমিকা যুগলের আত্মঘাতী হওয়ার ঘটনায় চাঞ্চল্য। জলপাইগুড়ি জেলায় মর্মান্তিক। মঙ্গলবার সকালে জলপাইগুড়ি জেলায় এক গ্রামে এক প্রেমিক-প্রেমিকা যুগল একটি চা বাগানের পাশে জঙ্গলে একটি গাছের মধ্যে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়।

পরিবারের সদস্যদের কথায় দুজনেই নাবালক নাবালিকা। যদিও দুই পরিবারের মধ্যে কয়েকবার আলোচনা হয়। এটাও ঠিক হয় যে, প্রাপ্তবয়স্ক হলেই তাদের বিয়ে দেওয়া হবে। কিন্তু তার মাঝেই এই ধরনের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। দুই পরিবারের সদস্যরা এদিন ময়নাগুড়ি থানায় আসেন। এই ব্যাপারে তদন্ত শুরু করেছে পুলিস।

নাবালকের পরিবার সূত্রে জানা গিয়েছে, গতকাল রাতে বাড়িতে ছিল না। বাড়িতে না আসায় অনেক খোঁজাখুঁজি করে পরিবার। আত্মীয়-স্বজন সহ বিভিন্ন জায়গায় খোঁজাখুজির পরেও তাকে পাওয়া যায়নি। এরপর মঙ্গলবার সকালে জঙ্গলের মধ্যে একটি গাছে দুজনকেই ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায়। প্রাতঃকৃত্য সারতে এসে যুগলকে ঝুলন্ত অবস্থায় প্রথম দেখেন স্থানীয় এক বাসিন্দা।

পরে পরিবারের সদস্যদের খবর দিলে ছুটে আসেন বাড়ির লোক। বাড়ির লোক এসে যুগলকে উদ্ধার করে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে পৌঁছয় পুলিস। পুলিস এসে দেহদুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ি মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে।

এলাকার দুটি ছেলেমেয়ের এমন মর্মান্তিক পরিণতিতে শোকের ছায়া নেমে এসেছে এলাকায়। যদিও আত্মঘাতী নাবালকের পরিবারের সদস্যদের অভিযোগ, এই ঘটনার জন্য ওই নাবালিকার মা-বাবাই দায়ী। সবমিলিয়ে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

আরও পড়ুন, Weather Update | Yellow Alert: বাজ, বিদ্যুৎ, বৃষ্টির সঙ্গেই ঝড়! ৩ ঘণ্টার মধ্যে ধেয়ে আসছে দুর্যোগ, জারি সতর্কতা...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.