Malbazar: পর্যটনের ভরা মরসুমে গরুমারায় বন্ধ জঙ্গল সাফারি!

Malbazar: হাতির ভয়ে গরুমারায় বন্ধ থাকল জঙ্গল সাফারি। আর এ নিয়েই ক্ষোভে ফেটে পড়লেন পর্যটকেরা। যদিও পরে উচ্চপদস্থ বন আধিকারিকের হস্তক্ষেপে পর্যটকদের ক্ষোভ প্রশমিত হয়।

Updated By: Dec 4, 2023, 07:06 PM IST
Malbazar: পর্যটনের ভরা মরসুমে গরুমারায় বন্ধ জঙ্গল সাফারি!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হাতির ভয়ে গরুমারায় বন্ধ থাকল জঙ্গল সাফারি। আর এ নিয়েই ক্ষোভে ফেটে পড়লেন পর্যটকেরা। যদিও পরে উচ্চপদস্থ বন আধিকারিকের হস্তক্ষেপে পর্যটকদের ক্ষোভ প্রশমিত হয়।

জানা গিয়েছে, অন্যান্য দিনের মতোই এদিন গরুমারা গেট দিয়ে যাত্রাপ্রসাদ ওয়াচ টাওয়ারে সাফারির জন্য বেরিয়ে ছিলেন পর্যটকেরা। কিন্তু গরুমারা গেটেই আটকে রাখা হয় সাফারিতে থাকা পর্যটকদের।

আরও পড়ুন: West Bengal Weather Update: তীব্র ঝড়-বৃষ্টির আশঙ্কা! মিগজাউম সাইক্লোনে কি ডুববে পশ্চিমবঙ্গ?

এরপর বনকর্মীদের সঙ্গে একপ্রকার বচসা শুরু হয়ে যায় উপস্থিত পর্যটকদের। বনকর্মীরা প্রায় এক ঘণ্টা পর পর্যটকদের চাপড়ামারিতে সাফারির প্রস্তাব দেন। কিন্তু ততক্ষণে বহু দেরি হয়ে যাওয়ায় আর সাফারি করতে চাননি পর্যটকেরা।

আরও পড়ুন: Jalpaiguri: তিরন্দাজিতে রাজ্য ও জাতীয়স্তরে জোড়া সাফল্য জলপাইগুড়ির দুই ছাত্রের!

পরে ঘটনাস্থলে আসেন গরুমারার ডিএফও দ্বিজপ্রতিম সেন। তিনি এসে পর্যটকদের বোঝান যে, এই সময়ে কোনও ভাবেই যাত্রাপ্রাসাদের সাফারি সম্ভব নয়। কারণ , রাস্তায় হাতির দৌরাত্ম্য রয়েছে। যে কোনও সময়ে হাতিটি আক্রমণ করতে পারে। পর্যটকেরা চাইলে সাফারির টাকা ফেরত নিয়ে নিতে পারেন। কিংবা অন্যত্র অন্য সময় সাফারিও করতে পারেন। সেই বিকল্প সাফারির প্রস্তাব পর্যটকদের দেন তিনি। তখন পর্যটকদের ক্ষোভ কমে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.