Raigunj: রায়গঞ্জে শুটআউট, খুন প্রৌঢ়, গ্রেফতার তৃণমূল কর্মী

রবিবার রাতে দোকানে ঢুকে কয়েকজন দুষ্কৃতী লালুয়াকে খুব কাছ থেকে পর পর গুলি চালায়। 

Updated By: Dec 4, 2023, 06:11 PM IST
Raigunj: রায়গঞ্জে শুটআউট, খুন প্রৌঢ়, গ্রেফতার তৃণমূল কর্মী

ভবানন্দ সিং: ফের শুটআউট। এবার রায়গঞ্জে ভরসন্ধেয় বন্দুকবাজি। বোর্ড লাগানো ঘিরে বচসার জেরে খুন প্রৌঢ়। পাকড়াও স্থানীয় তৃণমূল কর্মী। বিতর্কিত জমিতে বোর্ড লাগানো ঘিরে বিবাদ ছিলই। তার জেরে সরাসরি শুটআউট। দোকানের মধ্যে ঢুকে এলোপাথাড়ি গুলি করে খুন। এমনই রোমহর্ষক ঘটনা ঘিরে তুমুল উত্তেজনা ছড়াল রায়গঞ্জের বাহিন গ্রাম পঞ্চায়েতের ভুলকাই গ্রামে। 

নিহতের নাম লালুয়া শেখ। শুটআউটের ঘটনায় গ্রেফতার অভিযুক্ত সুলেমান শেখ। লালুয়ার পরিবার এবং পুলিস সূত্রে খবর,অভিযুক্ত সুলেমানের জমির পাশে একটি খাস জমি আছে। সেই খাস জমিতে স্থানীয় ক্লাবের একটি বোর্ড লাগান লালুয়া। অভিযোগ, বোর্ড খুলে নেওয়ার জন্য হুমকি দেয় সুলেমান। ৭ দিন আগেও এ নিয়ে লালুয়ার সঙ্গে সুলেমানের বিতণ্ডা বাধে। অভিযোগ, লালুয়াকে গুলি করে খুনের হুমকি দেয় সুলেমান। এরপর রবিবার রাতে দোকানে ঢুকে কয়েকজন দুষ্কৃতী লালুয়াকে খুব কাছ থেকে পর পর গুলি চালায়। 

আশঙ্কাজনক অবস্থায় রায়গঞ্জ হাসাপাতালে নিয়ে গেলে চিকিত্‍সকরা তাঁকে মৃত ঘোষণা করেন। পরিবারের দাবি, খুনের নেপথ্যে রয়েছে সুলেমানই। অভিযোগের ভিত্তিতে সুলেমানকে গ্রেফতার করেছে পুলিস। সুলেমানকে জিজ্ঞাসাবাদ করে ঘটনার কিনারা করতে তত্‍পর পুলিস। যদিও খুনে জড়িত থাকার অভিযোগ অস্বীকার করেছেন সুলেমান। তবে এভাবে প্রকাশ্যে গুলির ঘটনায় আতঙ্কিত এলাকাবাসী। 

আরও পড়ুন, Madan Mitra: 'চব্বিশে ফেলে দেব; পঁচিশে মেরে দেব, এসব আমরা বুঝে নেব, শাঁখে ফুঁ পড়ে গিয়েছে'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.