Jhalda Murder: ঝালদা খুনে তপন কান্দুর বিজনেস পার্টনারকে তলব সিবিআইয়ের

 বিশ্বনাথ কান্দু নামে এক তৃণমূল কর্মীকে জিজ্ঞাসাবাদ করছে সিবিআই

Updated By: Apr 11, 2022, 03:51 PM IST
Jhalda Murder: ঝালদা খুনে তপন কান্দুর বিজনেস পার্টনারকে তলব সিবিআইয়ের

নিজস্ব প্রতিবেদন: এবার ঝালদায় কংগ্রেস কাউন্সিলর তপন কান্দু খুনের তদন্তে ডাকা হল তার ব্যবসার পার্টনারকে। তিনিও ঝালদা পুরসভার ৪ নম্বর ওয়ার্ডের কংগ্রেস কাউন্সিলর।

পিন্টু চন্দ্র নামে তপন কান্দুর ওই সহযোগীকে আজ তাদের অস্থায়ী ক্যাম্পে জিজ্ঞাসাবাদের জন্য তলব করল সিবিআই। পিন্টু চন্দ্র সিটকে জানিয়েছিলেন, প্রমোটিংয়ের সঙ্গে জড়িত ছিলেন তপন কান্দু। সম্প্রতি ঝাড়খণ্ডের এক নির্মাণ সংস্থাকে দিয়ে একটি জায়গায় নির্মাণ কাজও শুরু করেছিলেন। আরও একটি বিষয় থাকতে পারে সিবিআইয়ের নজরে। সেটি হল পুর ভোটের ফলাফল নিয়ে তপন ও তাঁর দাদা নরেন কান্দুর সঙ্গে একটা বাজি হয়েছিল। গত ২ মে ফলাফল বের হওয়ার পর দেখা য়ায় তপন কান্দু জয়ী হয়েছে। সেই বাজির মধ্যস্থতা করেছিল পিন্টু। হয়েছিল বিপুল টাকার লেনদেন। এনিয়েও পিন্চুকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

অন্যদিকে, বিশ্বনাথ কান্দু নামে এক তৃণমূল কর্মীকে জিজ্ঞাসাবাদ করছে সিবিআই। বিশ্বনাথের নাম এফআইআর-এ রয়েছে বলে দাবি তপন কান্দুর পরিবারের। এর পাশাপাশি, নিরঞ্জন বৈষ্ণবের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের দাবিতে হাইকোর্টের দ্বারস্থ হল তপন কান্দুর আত্মীয় মিঠুন কান্দু।

আরও পড়ুন-Tapan Kandu Murder : তপন কান্দু খুনে রাজ্য সরকার ও পুলিসকে 'কড়া' নির্দেশ কলকাতা হাইকোর্টের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.