নিজস্ব  প্রতিবেদন: কুলটির একটি ভ্যাকসিন সেন্টারে টিকা নিয়ে আসা এক মহিলাকে টিকা দিয়েছেন আসানসোলেন প্রাক্তন ডেপুটি মেয়র তাবাসুম আরা। সংবাদমাধ্যমে ওই খবর প্রকাশের পরই এনিয়ে রাজ্য সরকারকে বিঁধেছেন আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয় এবং আসানসোল দক্ষিণের বিধায়ক অগ্নিমিত্রা পাল। এবার এনিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব হলেন আসানসোলের প্রাক্তন মেয়র ও বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-সোমবার থেকে বাড়ছে মেট্রোর সংখ্যা, বদলাচ্ছে শেষ মেট্রোর সময়ও


প্রাক্তন ডেপুটি মেয়রের টিকা দেওয়া নিয়ে শনিবার নিশানা করেছেন আসানসোলের তৃণমূল নেতাদের। সোশ্যাল মিডিয়ায় জিতেন্দ্র তিওয়ারি(Jitendra Tiwari) লিখেছেন, কোভিড ভ্যাকসিন দিল তো কী হল! আগামী দিনে আসানসোলের বড় নেতারা বাইপাস সার্জারিও করতে পারে।



ভ্যাকসিন কেন্দ্রে স্বাস্থ্যকর্মীরা থাকা সত্বেও কীভাবে তাবাসুম এক মহিলাকে ভ্যাকসিন দিলেন তা নিয়ে প্রশ্ন উঠছে রাজ্য জুড়েই। তাবাসুমকে শো কজ করেছেন আসানসোলের পুরপ্রশাসক। শো কজ করা হয়েছে এক চিকিত্সক ও দুই নার্সকে। সিএমওএইচকে তদন্তের নির্দেশ দিয়েছে রাজ্য স্বাস্থ্য দফতর।


আরও পড়ুন-যুগ্ম কমিশনার পরিচয়ে Covishield চেয়ে কি স্বাস্থ্য দফতরকে চিঠি দিয়েছিল দেবাঞ্জন?


এদিকে এনিয়ে মুখ খুলেছেন বাবুল সুপ্রিয়(Babul Supriyo)। আসানসোলের বিজেপি সাংসদ এক টুইটে লিখেছেন, 'মনে হচ্ছে, তৃণমূল সরকারের প্রশাসনের উপর কোনও নিয়ন্ত্রণই নেই। আসানসোল পুরসভার প্রশাসনিক বোর্ডের সদস্য, তৃণমূলের তাবাসুম আরা নিজেই এক মহিলাকে ভ্যাকসিন দিয়েছেন। রাজনৈতিক কারণে কি তিনি কড়া শাস্তির হাত থেকে রেহাই পেয়ে যাবেন'? 


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)