close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

'পুলিস এক রাউন্ডও গুলি চালায়নি, বাবা-ছেলে মিলে এসব করছে ভাটপাড়ায়', অর্জুনকে জবাব জ্যোতিপ্রিয়র

অর্জুন সিংয়ের দাবি, "ভাটপাড়ায় গুলি চালানোর জন্য পুলিসকে লেলিয়ে দিচ্ছেন মমতা। পুলিস লেলিয়ে অশান্তি পাকানো হচ্ছে।"

Updated: Jun 20, 2019, 05:17 PM IST
'পুলিস এক রাউন্ডও গুলি চালায়নি, বাবা-ছেলে মিলে এসব করছে ভাটপাড়ায়', অর্জুনকে জবাব জ্যোতিপ্রিয়র

নিজস্ব প্রতিবেদন : "ভাটপাড়ায় পুলিশ গুলি চালায়নি। নব্য বিজেপি ও পুরনো বিজেপি কর্মীদের নিজেদের মধ্যে গুলির লড়াই বাঁধে। নিজেদের গুলিতে ওরা নিজেরা মরেছে।" ভাটপাড়ায় নতুন করে অশান্তি ও গুলিতে ২ জনের মৃত্যুর ঘটনায় দাবি করলেন তৃণমূলের উত্তর ২৪ পরগনা জেলা সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক।

বৃহস্পতিবার ভাটপাড়ায় নতুন থানা উদ্বোধনের কথা ছিল। তার আগেই থানার সামনে দুষ্কৃতীরা বোমাবাজি করে। পুলিসও পালটা জবাব দেয়। পুলিশ-দুষ্কৃতী গুলির লড়াইয়ে ২ জনের মৃত্যু হয়েছে। জখম আরও ৪। ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের অভিযোগ, ভাটপাড়ায় পুলিস গুলি চালিয়েছে। পুলিসের গুলিতে মৃত্যু হয়েছে।

তাঁর দাবি, "ভাটপাড়ায় গুলি চালানোর জন্য পুলিসকে লেলিয়ে দিচ্ছেন মমতা। পুলিস লেলিয়ে অশান্তি পাকানো হচ্ছে। কীভাবে শান্ত থাকবে এলাকা? পুলিসের গুলিতে মারা গিয়েছে। পুলিস আবার তাদের বাড়িতে গিয়েই হামলা চালাচ্ছে। পুলিসকে নিরপেক্ষ হতে হবে।"

আরও পড়ুন, 'রং না দেখে গ্রেফতার করুন', ৩ দিনে ভাটপাড়ায় শান্তি ফেরাতে কড়া নির্দেশ মুখ্যমন্ত্রীর  

যদিও জ্যোতিপ্রিয় মল্লিকের দাবি, "পুলিস এক রাউন্ডও গুলি চালায়নি। বিজেপির দুই গোষ্ঠীর নিজেদের গুলিতে ওরা নিজেরা মরেছে। পুলিসকে বলা হয়েছে ব্যবস্থা নিতে। ভাটপাড়ায় বাবা-ছেলে মিলে এসব করছে।" প্রসঙ্গত, আজ নতুন থানা উদ্বোধনের আগে ফের নতুন করে অশান্তি ছড়ায় ভাটপাড়ায়। রণক্ষেত্র হয়ে ওঠে ভাটপড়া। থানার ২০০ গজের মধ্যে চলে বোমাবাজি। শূন্যে ১৫ থেকে ২০ রাউন্ড গুলি ছোঁড়ে পুলিস।