শুভেন্দু এলে রাজ্যে বিজেপির ক্ষমতা বাড়ত, না এলেও আমাদের শক্তি কমবে না: বিজয়বর্গীয়

শুভেন্দু অধিকারীর তৃণমূলে থেকে যাওয়ার খবর বিজেপিকে কি ধাক্কা দিল?

Updated By: Dec 1, 2020, 11:09 PM IST
শুভেন্দু এলে রাজ্যে বিজেপির ক্ষমতা বাড়ত, না এলেও আমাদের শক্তি কমবে না: বিজয়বর্গীয়

নিজস্ব প্রতিবেদন: জল্পনার অবসান। তৃণমূলেই থাকছেন নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী।  নেতারা প্রকাশ্যে কিছু না বললেও মঙ্গলবার সন্ধের পরের এই খবর কিছুটা হলেও ধাক্কা দেবে রাজ্য বিজেপি শিবিরকে। 

এদিন সন্ধের পর উত্তর কলকাতার একটি জায়গায় শুভেন্দু অধিকারীর সঙ্গে বৈঠকে বসেন সৌগত রায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়, টিম পিকে-সহ দলের একাধিক গুরুত্বপূর্ণ নেতা। তার পরেই জি ২৪ ঘণ্টাকে সৌগত রায় জানিয়ে দেন, শুভেন্দু দলেই ছিলেন। দলেই থাকছেন।

আরও পড়ুন-মুখ্যমন্ত্রীর 'শিল্প' ঘোষণায় ভোটের রাজনীতি দেখছে BJP-CPM 

এনিয়ে বিজেপির সর্বভারতীয় নেতা কৈলাস বিজয়বর্গীয় বলেন,শুভেন্দুর সব ক্ষোভ ছিল ভাইপোর ওপরে। তিনি যেভাবে রাজ্যে সিন্ডিকেট রাজকে মদত দিচ্ছিলেন তা মেনে নিতে পারছিলেন না শুভেন্দু। মমতাকে তিনি আগেই বলেছিলেন ভাইপোকে আটকান। তা না হওয়াতেই ক্ষোভ দানা বেঁধেছিল শুভেন্দুর মনে।

বিজয়বর্গীয় আরও বলেন, সৌগতবাবু তো বলছেন। শুভেন্দু নিজে কী বলছেন। ওঁকে জিজ্ঞেস করুন। শুভেন্দু মাটির কাছাকাছি থাকা নেতা। উনি কারও পরোয়া করেন না। রাজনীতিতে সব সম্ভব।

আরও পড়ুন-পড়ুয়াদের মুখোমুখি, আগামিকাল অক্সফোর্ড ইউনিভার্সিটি ইউনিয়ন ডিবেটে অংশ নিচ্ছেন মুখ্যমন্ত্রী

রাজ্য রাজনীতিতে জল্পনা ছিল শুভেন্দু শুধু তৃণমূল ছাড়ছেন না, তিনি যোগ দিচ্ছেন বিজেপিতে। আরএসএস প্রধান মোহন ভাগবতের সঙ্গেও তাঁর দেখা করার একটি খবর রটেছিল। এতকিছুর পর শুভেন্দু অধিকারীর তৃণমূলে থেকে যাওয়ার খবর বিজেপিকে কি ধাক্কা দিল? এনিয়ে কৈলাশ বিজয়বর্গীয় বলেন, শুভেন্দু বিজিপেতে যোগ দিলে দলের শক্তি বাড়ত। কিন্তু না এলেও রাজ্যে আমার শক্তিশালীই আছি। শুভেন্দু এলেই যে রাজ্যে বিজেপি সরকার গড়তে পারত এমন কোনও কথার কোনও ভিত্তি নেই। নরেন্দ্র মোদীর নেতৃত্বে রাজ্যে ক্ষমতায় আসছে বিজেপি।