কালিয়াচককাণ্ডে মহম্মদ আসিফের ১২ দিনের পুলিসি হেফাজত, নির্দেশ আদালতের

আসিফের দুই বন্ধুরও পুলিসি হেফাজত।

Updated By: Jun 20, 2021, 05:53 PM IST
কালিয়াচককাণ্ডে মহম্মদ আসিফের ১২ দিনের পুলিসি হেফাজত, নির্দেশ আদালতের

নিজস্ব প্রতিবেদন: কালিয়াচককাণ্ডে অন্যতম অভিযুক্ত মহম্মদ আসিফকে ১২ দিনের পুলিসি হেফাজতে পাঠাল মালদহ জেলা আদালত। আসিফের দুই বন্ধু সাবির আলম ও মাফুজ আলিকেও ৪ দিনের পুলিসি হেফাজতে পাঠানো হয়েছে।

কালিয়াচক কাণ্ডে তদন্ত যত এগোচ্ছে ততই প্রকাশ্যে আসছে নানা রহস্য। ইতিমদ্য়ে পুলিস জানতে পেরেছে, ডার্ক ওয়েবের মাধ্যমে অস্ত্রে কারবার চালাত অভিযুক্ত মহম্মদ আসিফ। ২ বন্ধুর বাড়ি থেকে অস্ত্র উদ্ধারের পর সেই অনুমান আরও পোক্ত হয়েছে পুলিসের। এমনকি আসিফের জঙ্গি-যোগের সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছেন না তদন্তকারীরা। অভিযুক্তকে জেরা করে তার দুই বন্ধুর সন্ধান পান তদন্তকারীরা। তাদের বাড়িতে থেকে উদ্ধার হয় ৫ টি ৭এমএম পিস্তল (7 mm Pistal), ৮৪ রাউন্ড গুলি ও ১০টি ম্যাগাজিন। এই বিপুল অস্ত্র-এল কোথা থেকে? সেই প্রশ্নের উত্তর খুঁজতেই ডার্ক ওয়েবের সন্ধান পান  তদন্তকারীরা।

আরও পড়ুন: ডানকুনি স্টেশনে দুর্ঘটনা, দূরন্ত এক্সপ্রেসের ধাক্কায় মৃত্যু রেল আধিকারিকের

আরও পড়ুন: রেশনে মেয়াদ উত্তীর্ণ নিম্নমানের আটা! চরম বিক্ষোভ হাওড়ায়

শনিবার মালদহের কালিয়াচকের একটি বাড়ির চৌবাচ্চা থেকে চারটি কঙ্কাল উদ্ধার করে পুলিস। জানা যায়, কয়েক মাস আগে ওই পরিবারের চার সদস্যকে খুন করে দেহ লুকিয়ে রাখা হয়েছিল ওই চৌবাচ্চায়। পুলিসের কাছে ছোট ভাইয়ের 'কীর্তি' ফাঁস করে দেন দাদা মহম্মদ আরিফ। গ্রেফতার করা হয় বাড়ির ছোট ছেলে, অভিযুক্ত মহঃ আসিফকে। তদন্তকারীদের দাবি, জেরায় অপরাধ স্বীকার করে নিয়েছে মহম্মদ আসিফ।