Kalna: মসজিদে পড়ানোর অছিলায় নাবালিকাদের যৌন হেনস্থা, অভিযুক্ত ইমাম

তদন্তে কালনা থানার পুলিস।  

Updated By: Aug 7, 2021, 08:34 AM IST
 Kalna: মসজিদে পড়ানোর অছিলায় নাবালিকাদের যৌন হেনস্থা, অভিযুক্ত ইমাম

নিজস্ব প্রতিবেদন: মসজিদে পড়াশোনা করানোর সময় নাবালিকা ছাত্রীদের যৌন হেনস্থার অভিযোগ। অভিযুক্ত ইমাম গিয়াসুদ্দিন শেখ। অভিযুক্তের বিরুদ্ধে কালনা থানায় অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা ছাত্রীদের অভিবাবকরা। তদন্ত শুরু করেছে পুলিস।

জানা গিয়েছে, পূর্ব বর্ধমানের কালনার উত্তর গোয়ারা মণ্ডল পাড়ার একটি মসজিদে পড়াশোনা করানোর দায়িত্বে ছিলেন ইমাম গিয়াসুদ্দিন শেখ। সেখানে সন্তানদের আরবি ভাষা চর্চার জন্য পাঠাতেন অভিভাবকরা। মণ্ডল পাড়া এবং আশপাশের এলাকায় বাসিন্দারাই, ওই মসজিদে সন্তানদের পাঠাতেন। অভিযোগ, মসজিদে পড়তে যাওয়া নাবালিকাদের যৌন নিগ্রহ করত অভিযুক্ত ইমাম।  ওই মসজিদে অনেক ছেলেও পড়ত। ছুটির পর ছেলেরা বেরিয়ে গেলে, মেয়েদের সঙ্গে অভিযুক্ত অশালীন আচরণ করত বলে অভিযোগ।

আরও পড়ুন: Shantiniketan: চাবি চুরির অপবাদ, শান্তিনিকেতনে সামাজিক বয়কট ৩ আদিবাসী পরিবারকে

আরও পড়ুন: TMC পর্যুদস্ত হবে, মুখ ফস্কালেন 'বিজেপি বিধায়ক' Mukul

জানা গিয়েছে, মোট সাত জন নাবালিকা কিশোরীকে তার যৌন লালসার শিকার বানিয়েছিল ওই ইমাম। মাসখানে ধরেই ঘটনাটি ঘটছিল। তবে ভয়ে বাড়ির কাউকে বিষয়টি জানাতে পারেনি ওই নাবালিকারা। তবে গত বৃহস্পতিবার এক ছাত্রী তার বাড়িতে গিয়ে পুরো ঘটনা খুলে বললে, সকলে বিষযটি জানতে পারেন। গোয়ার মণ্ডল পাড়া ও আশপাশের এলাকায় শোরগোল ছড়িয়ে পড়ে। পুরো বিষয়টি চাউর হতে মসজিদ কমিটির তরফে ওই ইমামকে অন্যত্র সরিয়ে দেওয়া হয়। কালনা থানার দ্বারস্থ হন নির্যাতিতা নাবালিকার অভিভাবকরা। পরে ঘটনাস্থলে যায় পুলিশ। শুরু হয়েছে তদন্ত।   

.