ক্ষমতায় এসে কল্যাণীতে নিগ্রহকারী পুলিসকর্মীদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে বিজেপি সরকার: সায়ন্তন

বলে রাখি, শুক্রবার রাতে কল্যাণী স্টেশন লাগোয়া এলাকায় আন্দোলনরত প্যারাটিচারদের ওপর লাঠি চালায় পুলিস। রাতের অন্ধকারে আলো বন্ধ করে চারদিক থেকে ঘিরে শিক্ষকদের পেটানো হয় বলে অভিযোগ। 

Updated By: Aug 19, 2019, 05:07 PM IST
ক্ষমতায় এসে কল্যাণীতে নিগ্রহকারী পুলিসকর্মীদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে বিজেপি সরকার: সায়ন্তন

নিজস্ব প্রতিবেদন: ক্ষমতায় এসে কল্যাণীতে মহিলা শিক্ষকদের নিগ্রহকারী পুলিসকর্মীদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে বিজেপি। সোমবার দলের রাজ্য সদর দফতরে এক সাংবাদিক বৈঠকে এমনটাই জানান দলের মুখপাত্র সায়ন্তন বসু। এদিন ঘটনার তীব্র নিন্দা করে তিনি একে জালিয়ানওয়ালাবাগ হত্যাকাণ্ডের সঙ্গে তুলনা করেন। 

 

সায়ন্তন এদিন বলেন, কল্যাণীতে যে ভাবে শিক্ষকদের পুলিস মারধর করেছে তা সভ্য সমাজে হয় না। রাতের অন্ধকারে চারদিক থেকে ঘিরে ধরে জালিয়ানওয়ালা বাগ হত্যাকাণ্ডের কায়দায় মেরেছে পুলিস। মহিলা শিক্ষিকাদের গায়ে হাত তুলেছে পুরুষ পুলিস। 

সায়ন্তন বসু বলেন, যে পুলিসকর্মীরা শিক্ষকদের গায়ে হাত তুলেছেন তাঁদের কঠোর শাস্তির দাবি জানাচ্ছে বিজেপি। বিশেষ করে মহিলা শিক্ষকদের যাঁরা নিগ্রহ করেছে সেই সব পুলিস কর্মীদের খুঁজে বার করবে বিজেপি। তৃণমূল সরকার তাদের বিরুদ্ধে ব্যবস্থা না - নিলে বিজেপি ক্ষমতায় এসে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে। 

বলে রাখি, শনিবার রাতে কল্যাণী স্টেশন লাগোয়া এলাকায় আন্দোলনরত প্যারাটিচারদের ওপর লাঠি চালায় পুলিস। রাতের অন্ধকারে আলো বন্ধ করে চারদিক থেকে ঘিরে শিক্ষকদের পেটানো হয় বলে অভিযোগ। হামলার সময় ছিঁড়ে দেওয়া হয় মহিলা শিক্ষকদের শাড়ি, ব্লাউজ। পুলিসের রোষ থেকে বাদ পড়েনি জাতীয় পতাকাও। 

চাপে পড়ে নেতাজির মৃত্যু নিয়ে টুইট প্রত্যাহার করল পিআইবি

সোমবার এই নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, প্যারাটিচারদের প্রতি আমি সহানুভূতিশীল। তাই ৪,০০০ টাকা থেকে বাড়িয়ে বেতন ১০,০০০ টাকা করা হয়েছে। তার পর যেখানে সেখানে আন্দোলন করা যাবে না। শিক্ষকরা শিক্ষকতা ছেড়ে আন্দোলন করবেন কেন? 

.